কালো শর্ট ড্রেসে উঁকি দিচ্ছে ক্লি’ভেজ, সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণার সুপার হট ছবি!

কালো শর্ট ড্রেসে উঁকি দিচ্ছে ক্লি’ভেজ, সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণার সুপার হট ছবি!

নিজস্ব প্রতিবেদন:- এবারে আর কলকাতাতে থাকা হবে না দুর্গা পুজোতে । আপাতত সিঙ্গাপুরের সময় কাটাচ্ছেন বাংলার এই অভিনেত্রী। তবে তার কাছে পুজো মানেই শাড়ি, লাল টিপ, পুজো মানে খোলা চুল গয়না। তাই নিজেকে বাঙালিয়ানায় মেলে ধরতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। কারণ নিজে মনেপ্রাণে একজন বাঙালি । তবে সে সব এর পর ও নিজেকে বোল্ড বা লাস্যময়ী ভাবে তুলে ধরতে তিনি বরাবর ই পছন্দ করেন ।

এবারের ম-র-ণব্যাধি করোনার জন্য বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার হবে অন্যরকম ভাবে । বলা বাহুল্য বেশিরভাগই হবে ভার্চুয়াল মাধ্যমে । আগের বছরের মতন আর পুজোর প্রস্তুতি তুঙ্গে তেমনভাবে চোখে পড়ছে না । তেমন ভাবে পাড়াতে পাড়াতে প্যান্ডেল ও নেই । তাই নিজের কর্ম ক্ষেত্রে জন্য অনেকেই দেশের বাইরে । তবে সেখান থেকে কলকাতার পুজোর আমেজ পাওয়া সম্ভব নয় । কিন্তু কিছু করার নেই কাজের সুত্রে বাইরে থাকতে হবে। ঠিক সেরকমই বহুদিন ধরে কাজের সূত্রে কলকাতার বাইরে আছে বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ।

বয়স যত বেড়েছে তত যেন পাল্লা দিয়ে বেড়েছে তার যৌবন । আর সেই যৌবনের উত্তাপে পুড়ছে এ প্রজন্ম । ফের আরো একবার নিজের বোল্ড অবতারে ছবি শেয়ার করলেন অনুগামীদের সাথে । সেখানে তাকে দেখা হয় কালো ছোট্ট একটা পোশাকে মাঝ থেকে উঁকি দিচ্ছে ক্লিভেজ । লাস্যময়ী এই ছবিটি সামনেই আস্তে উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়াতে । তার সত্যে সাথে দর্শক মহলে । ইতিমধ্যে দেখে ফেলেছেন অনেকে সে ছবি । এসেছে দারুন মন্তব্য ।

https://www.instagram.com/p/CFxUv05gMyU/?utm_source=ig_web_copy_link

,

Leave a Reply

Your email address will not be published.