নিউজবিনোদন ও লাইফ স্টাইল

উন্মুক্ত উরু থেকে বক্ষ! পেট থেকে পিঠ! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর সুপার হট ছবি!

নিজস্ব সংবাদদাতা: মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁর ছবি এবং ভিডিওগুলি তাঁর ভক্তরা বেশ পছন্দ করেন। বিভিন্ন সময়ে এই অভিনেত্রী বিভিন্ন রকম ফটো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি অভিনেত্রীর বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে আপলোড হওয়ার পর ভক্তদের মাঝে ছড়িয়েছে তাদের স্বপ্নের নায়িকার প্রতি আবেগ। সেই ছবিগুলোতে নায়িকার খোলামেলা পোশাক উষ্ণতা ছড়িয়েছে তার অনুগামীদের মধ্যে।প্রাকৃতিক সৌন্দর্য খোলা আকাশ নীল সমুদ্রের সঙ্গে সুন্দরী মাদলসা শর্মা মিলেমিশে মোহময়ী ছবি উপহার দিয়েছেন তার দর্শকদের।

সম্প্রতি মাদালসা শর্মার একটি ভিডিও আজকাল খুব ভাইরাল হচ্ছে। ভিডিওতে অভিনেত্রী সইফ আলী খান ও কারিনা কাপুরের ‘কুর্বান’ সিনেমার, সনু নিগম শ্রেয়া ঘোষালের গাওয়া ‘শুখরান আল্লাহ’ গানে নিজের সৌন্দর্য্য ছড়িয়ে দিয়েছেন। ভক্তরা সেই ভিডিওটি খুব পছন্দ করেছেন।

মাদালসা শর্মা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোহ চক্রবর্তীকে বিয়ে করেছিলেন। মাদালসা খুব বিখ্যাত অভিনেত্রী। তিনি তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির একজন নামী অভিনেত্রী। মাদালসা শর্মা বর্তমানে জনপ্রিয় টিভি শো অনুপমায়,কাব্য ঝাভেরির চরিত্রে অভিনয় করছেন। ১৩ জুলাই থেকে প্রচারিত এই শোতে মাদালসার ভূমিকাকে অনেক পছন্দ করা করেছেন।

মাদালসা শর্মা বিখ্যাত অভিনেত্রী শীলা শর্মা এবং প্রযোজক-পরিচালক সুভাষ শর্মার মেয়ে। শিলা 90 এর দশকের মহাভারতে দেবকীর চরিত্রে অভিনয় করেছিলেন। মাদালসা শর্মা এবং মিমো চক্রবর্তী জুলাই 2018 সালে বিয়ে করেছিলেন।

মাদালসা ২০০৯ সালে তেলুগু ছবি ‘ফিটিং’ এর মাধ্যমে অভিনয়ের সূচনা করেছিলেন। এর বাইরে তিনি কন্নড় ছবি ‘শৌর্য’তেও কাজ করেছেন। মাদালসা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, তিনি প্রায়শই নিজের ফটো এবং ভিডিওগুলি এখানে শেয়ার করেন।

https://www.instagram.com/p/CFACyfwJMsq/?utm_source=ig_web_copy_link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button