একদম হালকা ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার নেকলেসের ৯টি আধুনিক ডিজাইনের দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা হাজির হয়েছি বেশ কিছু সুন্দর সুন্দর ডিজাইনের হালকা ওজনের কিছু সোনার নেকলেস নিয়ে। যদি আপনাদের এগুলো পছন্দ হয়ে থাকে তাহলে কিন্তু একেবারেই দেরি করবেন না দ্রুত স্ক্রিনশট করে রাখুন এবং আপনাদের নিকটবর্তী গহনার দোকানে যোগাযোগ করে ফেলুন।।

হালকা ওজনের মধ্যে বিভিন্ন ডিজাইনের সোনার নেকলেস:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই হালকা ওজনের যে নেকলেসটি আপনাদেরকে দেখাতে চলেছি সেটাতে ম্যাট ফিনিশিং দিয়ে ঝিলে কাটা কাজ করা রয়েছে। মোটামুটি ১৩ হাজার ৬১৫ টাকার মধ্যেই আপনারা এই ডিজাইন টা তৈরি করে নিতে পারবেন। সম্পূর্ণ দাম কিন্তু মেকিং চার্জ যোগ করেই বলা হচ্ছে।

২) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাও কিন্তু খুবই ইউনিক একটা ডিজাইন। এটাতে খুব সুন্দর ময়ূরের ডিজাইন করা রয়েছে। ম্যাট পলিশের উপর নেকলেসের এই ডিজাইন টা নিঃসন্দেহে কমবেশি সকলেরই পছন্দ হতে চলেছে। উপরের ডিজাইনটার মতন এটারও দাম থাকছে ১৩ হাজার ৬১৫ টাকা। চাইলে এটা কিন্তু আপনারা উপহার হিসেবেও দিতে পারেন।

৩) এবার একই দামের মধ্যে আরও একটি নেকলেস আপনারা দেখতে পাবেন আমাদের প্রতিবেদনের তিন নম্বরে। খুবই গ্লসী ডিজাইনের উপর অনেকটা প্রজাপতির মতন দেখতে এই নেকলেসটি তৈরি করা হয়েছে। এটারও দাম থাকছে ১৩ হাজার ৬১৫ টাকা।

৪) এবার যে ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছি সেটাতে খুব সুন্দর পাতা আর কলকার মিশেলে এক ধরনের নকশা করা রয়েছে। এটার দাম থাকছে ১৩৮৯৮ টাকা। বিয়ের সময় দধিমঙ্গলের দিন বা রিসেপশনে যদি হালকা গয়না পরতে চান তাহলে অবশ্যই আপনারা এটা ট্রাই করে দেখতে পারেন।

৫) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা কিন্তু খুব সুন্দর তারজালীর কাজ করা রয়েছে এবং পাশাপাশি রয়েছে অসাধারণ একটা ডিজাইন। মোটামুটি ১৩৯০০ টাকার মধ্যেই আপনারা এই কালেকশনটা তৈরি করে নিতে পারবেন।

৬) এবার যে নেকলেসের ডিজাইনটি আপনারা দেখছেন সেটাতেও খুব সুন্দর ভাবে একটা ধারে ময়ূরের ডিজাইন করা রয়েছে। এর দু সাইডে কিন্তু দুটি আলাদা ডিজাইন রয়েছে। ঝিলে কাটা এবং তারের উপর কাজ এটাতে দারুন মানিয়েছে। এটার দাম পড়বে মোটামুটি ১৪২৯৫  টাকা।

৭) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন তার দুপাশের ফ্লাওয়ার এবং মাঝখানে একটা লম্বাটে ধরনের কাটার মতন ডিজাইন করা রয়েছে।। এই নেকলেসটির দাম কিন্তু অন্যান্য গুলির থেকে কিছুটা বেশি। ধরে নিন মোটামুটি ১৪৮০০ টাকা।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন তার দুপাশে দুটি লম্বাটে পাতা এবং মাঝখানে অনেকটা অক্টোপাসের ডিজাইনে কাজ করা রয়েছে। এটা কিন্তু ভীষণ ইউনিক একটা ডিজাইন।এটার দামও কিন্তু একটি বেশি পড়বে। মোটামুটি ১৫ হাজার ২০০ টাকার মধ্যে আপনারা এটা তৈরি করে নিতে পারবেন। তারের জালির পাশাপাশি ম্যাটপলিশ ঝিলে কাটা কাজ এবং অনেকটা বলের মতন একটা ডিজাইন রয়েছে।

৯) আজকের প্রতিবেদনের সব শেষে যে কালেকশনটি আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি সেটা কিন্তু হালকা ওজনের মধ্যে দারুন একটা ডিজাইন। যেকোনো বিয়ে বাড়ি বা রিসেপশনের দিন কিন্তু আপনারা এটা পরিধান করতে পারবেন। এটার মধ্যে খুব সুন্দর এক ধরনের কলকার মতন নকশা করা রয়েছে। এই নেকলেসটা আপনারা মোটামুটি ১৭,০৭৫ টাকার মধ্যে পেয়ে যাবেন

Back to top button