খুব কম ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার লকেটের ১২টি আধুনিক ডিজাইনের দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: একটা সময় ছিল যখন যে কোন উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে বাড়ি সোনার গয়না ছাড়া একেবারেই চলতো না। বর্তমানে হলুদ ধাতুর দাম বেড়ে যাওয়ায় এবং বিকল্প অনেক জিনিস চলে আসায় ধীরে ধীরে কিছুটা হলেও মানুষ অন্যদিকে ঝুঁকেছেন।। তবে সত্যি কথা বলতে গেলে সোনা এমন একটি ধাতু যার জায়গা কোনদিনও কিন্তু অন্য কিছু দখল করতে পারবে না।

দুর্গাপুজো পেরিয়ে যাওয়ার পর সম্প্রতি সামনেই রয়েছে বেশ কয়েকটি বড় উৎসব যেমন ধনতেরাস, দীপাবলি এবং কালীপুজো। এছাড়াও খুব শীঘ্রই শুরু হয়ে যাবে বিয়ের সিজন। এই সময় অনেকেই কিন্তু উপহার হিসেবে হোক বা নিজেদের প্রয়োজনে সোনার গয়না কেনার কথা চিন্তাভাবনা করছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে সোনার বিশেষ কিছু ডিজাইনার লকেট শেয়ার করে নিতে চলেছি। এগুলোর মধ্যে কিন্তু কিছু নেকলেসের ডিজাইনও রয়েছে।

বিভিন্ন ডিজাইনের সোনার লকেট:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই যে সোনার লকেট সহ হারটির কথা বলব তাতে খুব সুন্দর ভাবে ত্রিভুজের মতন ডিজাইন করা রয়েছে। ৮৮০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন। এটাতে কিন্তু খুব সুন্দর মিনের কাজ করা রয়েছে।

২) এবার যে লকেটটি আপনাদের দেখাতে চলেছি সেটাকে কিন্তু সাধারণত মঙ্গলসূত্র পেন্ডেন্ট বলে উল্লেখ করা হয়ে থাকে। গিফটের জন্যও আপনারা এটাকে নিতে পারেন। খুব সুন্দর বাটারফ্লাই ডিজাইনের মধ্যে এটাকে তৈরি করা হয়েছে।দাম পড়বে ৮৪৬৬ টাকা।

৩) এবার আরও একটি টারসেল পেন্ডেন্ট ডিজাইন আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি। এটাও খুব সুন্দর একটা বাটারফ্লাই এর মতনই ডিজাইনে তৈরি করা হয়েছে। ৭২৩৬ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

৪) এবার যে লকেটটি আপনারা দেখছেন সেটা কিন্তু খুব সুন্দর দুই দিকে কলকার মতন নকশা এবং মাঝ বরাবর একটা সুন্দর ডিজাইন করা রয়েছে। এটার মধ্যে মিনের কাজও করা রয়েছে। দাম পড়বে ৭৯৮০ টাকা।

৫) এবার যে লকেটের কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু খুব সুন্দর শাখের উপর কাজ করা রয়েছে। ৩ গ্রামের থেকে সামান্য কিছু বেশি ওজনের এই সেটটির দাম পড়বে ২১৮০০ টাকা।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু রেড কালারের টারসেলের সঙ্গে দারুন লাগবে। খুবই হালকা ওজনের এই পেন্ডেন্টটির দাম পড়বে ৭৮২৬ টাকা। যেকোনো ছোটখাটো অনুষ্ঠানে কিন্তু আপনারা এটাকে পরিধান করতে পারবেন।

৭) আমাদের প্রতিবেদনের ৭ নম্বরে যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু যে কোন রংয়ের টারসেলের সঙ্গেই দারুন মানাবে। এটাও খুব সুন্দর একটা প্যাঁচানো ডিজাইন এ তৈরি করা হয়েছে। দারুন এই কালেকশনটি আপনারা ৭৯৬২ টাকার মধ্যেই তৈরি করে নিতে পারবেন।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে শুধুমাত্র নকশা নয় দারুন ভাবে ফ্লাওয়ারশেপে মিনের কাজ করা রয়েছে। ১০৮০০ টাকার সামান্য কিছু বেশি এটার দাম পড়ছে। ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা কিন্তু এটা নিতে পারেন।

৯) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু অনেকটা মঙ্গলসূত্র ডিজাইনে তৈরি করা। এটাকে আপনারা টারসেলের সঙ্গেই পড়তে পারেন। মোটামুটি ৮,১০০ টাকার মধ্যে অসাধারণ ত্রিভুজাকৃতির এই ডিজাইন টা পেয়ে যাবেন।

১০) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর একটা নকশার উপর ভিত্তি করে তৈরি করা রয়েছে। মিনার কাজের পাশাপাশি এটাতে ছোট স্টোন বসানো রয়েছে। ৯২১৯ টাকার মধ্যেই আপনারা এটা পেয়ে যাবেন।

১১) কিছুটা জালের মতন কাজ করা এই ডিজাইন টা কিন্তু কম বয়সী মেয়েদের গলাতেও দারুন লাগবে। যেকোনো পুজো পার্বণের দিনে এই গ্লসি কালেকশন টা আপনারা পরিধান করতে পারেন। তৈরি করতে গেলে মোটামুটি খরচ পড়বে ৮৫৭৪ টাকা।

১২) এবার যে পেন্ডেন্টটি আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি সেটা কিন্তু কালো রংয়ের টার্সেল এর সঙ্গে দারুন লাগবে। ৭৮৮১ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

Back to top button