খুব অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ৭টি অসাধারণ কালেকশন দেখে নিন!

নিজস্ব প্রতিবেদন:- সোনার গয়না পছন্দ করেন না এরকম মহিলা হয়তো খুব কমই রয়েছেন। যদিও পছন্দ করলেও আজকাল কিন্তু আর সব সময় সোনা কেনার উপায় থাকে না। বিগত সময় গুলিতে হলুদ ধাতুর দাম এতটাই বেড়ে গিয়েছিল যে মানুষ সোনা ছেড়ে দিয়ে এখন বিকল্প ধাতুর সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে। করোনা আবহে হলুদ ধাতুর দাম এর আগে পৌঁছে গিয়েছিল ৫৬ হাজারের ঘরে যা এখনো পর্যন্ত রেকর্ড দাম হিসেবে পরিগণিত। যাইহোক বর্তমানে কিন্তু অনেকেই কমবেশি সোনার গয়না কেনার কথা হয়তো ভাবছেন।

বিশেষত ধনতেরাসের দিন বহু আগে থেকেই সোনা কেনার চল রয়েছে মানুষের মধ্যে। যদি আপনারা এই সময় একেবারে অল্প খরচের মধ্যে সোনার কোনো গয়না কেনার কথা ভাবছেন সেক্ষেত্রে কিন্তু আমাদের আজকের এই প্রতিবেদনটি একেবারে মনোযোগ সহকারে পড়তে পারেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি শোনার হালকা কানের দুলের কালেকশন সম্পর্কে। যারা মোটামুটি বেশ হালকা ডিজাইন করতে পছন্দ করেন তাদের জন্য কিন্তু অবশ্যই এই প্রতিবেদনটি গুরুত্বপূর্ণ।

  • একেবারেই হালকা ওজনের সোনার কানের দুলের বিশেষ কয়েকটি ডিজাইন:

১) প্রতিবেদনের শুরুতেই আপনাদের যে কানের দুলের ডিজাইনটি দেখাতে চলেছি এটা খুব সুন্দর উপরের অংশে অনেকটা পান পাতার মতন তৈরি করা এবং নিচের দিকে রয়েছে একটি ছোট্ট ঝুমকো। রেগুলার ইউজ থেকে শুরু করে যে কোন অফিস কাছারিতে কিন্তু আপনারা সহজেই এটা পড়ে যেতে পারবেন। ১২২০০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটা সহজেই বানিয়ে নিতে পারবেন।

২) এবার যে কানেরটি আপনারা দেখছেন সেটার উপরের দিকে খুব সুন্দর কল্কার মতন নকশা করা রয়েছে। সাইড দিয়ে রয়েছে ঝিলে কাটা কাজ। দাম পড়ছে ১২২০০ টাকা।

৩) অনেকটা দ্বিতীয় ডিজাইনের মতোই এটাও একটা ডিজাইন তবে এর নকশায় সামান্য পার্থক্য রয়েছে। এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন ১০৬০০ টাকার মধ্যে।

৪) আজকের প্রতিবেদনের চতুর্থ স্থানে যে ডিজাইনটি আমরা আপনাদের দেখাতে চলেছি সেটা কিন্তু অবিবাহিতা মেয়েরাও পড়তে পারবে খুব সহজেই। ফুল আর জ্যামিতিক নকশার মিশেলে খুব ইউনিক আর হালকা একটা ডিজাইন। দাম পড়বে ১১ হাজার ৭০০ টাকা।

৫) যারা ছোট বা হালকার মধ্যে একটু ডিজাইনার কানের খুঁজছেন তারা অবশ্যই এই কালেকশনটি ট্রাই করে দেখতে পারেন। খুব সুন্দর নকশা করা এই ডিজাইন টা কিন্তু সহজেই আপনারা বানিয়ে নিতে পারবেন। বেশ একটা ডিজাইনার ঝিলে কাটা নকশা এরমধ্যে করা রয়েছে। দাম পড়বে ১০ হাজার ৬০০ টাকা।

৬) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা অনেকটা প্যাঁচানো একটা ইয়ার রিং এর ডিজাইন। নিচের অংশে খুব সামান্য ঝুল দেওয়া রয়েছে। এটা বানাতে গেলে আপনাদের মোটামুটি ১১,৪০০ টাকা পর্যন্ত খরচ করতে হবে।

৭) আজকের প্রতিবেদনের সব শেষে আমরা যে ডিজাইনটি আলোচনা করতে চলেছি সেটা কিন্তু খুবই সুন্দর আর ইউনিক একটা ডিজাইন। যারা হালকার মধ্যে একটা ভরাট ডিজাইন খুঁজছেন তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ১০৬০০ টাকার মধ্যে আপনারা কিন্তু এই ডিজাইনটা পেয়ে যাবেন।

উল্লেখ্য আন্তর্জাতিক বাজারে সোনার দরের উপর ভিত্তি করে কিন্তু দৈনন্দিন সোনার দামে অনেক পরিবর্তন এসে থাকে। তাই আমাদের এই প্রতিবেদনের দামের সঙ্গে কিন্তু দৈনন্দিন দামের অনেকটাই পার্থক্য হতে পারে। সোনা কেনার আগে আপনারা কিন্তু অবশ্যই এই সমস্ত দিক যাচাই করে নিতে ভুলবেন না। আজকের এই প্রতিবেদনে শেয়ার করা কোন ডিজাইনটি আপনাদের সব থেকে বেশি পছন্দ হলো তা অবশ্যই জানাতে পারেন আমাদের কমেন্ট বক্সে।

Back to top button