খুব কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের ঝুমকোর ৫টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: যেকোনো উৎসবের মরশুমে কিন্তু সাধারণ মানুষের মধ্যে সোনার গয়নার চাহিদা থাকে অত্যাধিক পরিমাণে। তবে বর্তমান সময়ে যেরকম ভাবে হলুদ ধাতুর দাম বৃদ্ধি পেয়ে চলেছে তাতে কিন্তু কোন রকম ভাবেই সব সময় সোনার জিনিস কেনা সম্ভব নয়। আজকাল মানুষ উৎসবের মরসুম হোক কিংবা বিয়ের সিজন সবসময় কিন্তু বিকল্প গয়নার দিকে হাত বাড়ানোর চেষ্টা করছেন।

দুর্গা পুজো এবং ধনতেরাস উপলক্ষে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে মা-বোনেদের জন্য থাকলো নতুন কিছু কানের দুলের ডিজাইন। এর মধ্যে কিন্তু নানান ধরনের সাবেকি থেকে শুরু করে আধুনিক ডিজাইন রয়েছে। রেগুলার ইউজ থেকে শুরু করে অকেশনে পড়ার জন্য আপনারা খুব সহজেই এই কানের দুল গুলি কিনে নিতে পারেন। তাহলে আর দেরি না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

হালকা ওজনের রেগুলার ইউজ এবং অকেশনে পড়ার জন্য বিশেষ কিছু কানের দুল:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে কানের দুলটি দেখাতে চলেছি সেটা কিন্তু বেশ সুন্দর একটা ডিজাইন। উপরের অংশে হালকা পাতার মতন ডিজাইন এবং নিচের দিকে একটা সুন্দর ঝুমকো ডিজাইন এই কানেরটিতে করা রয়েছে।

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনাদেরকে দেখাতে চলেছি সেটাও কিন্তু খুবই সুন্দর একটা ডিজাইন। আগেরটার মতন এতেও উপরের অংশে পাতা এবং নিচের দিকে সুতোর মতন করে ছোট থেকে বড় ঝুমকো করা রয়েছে। এই ডিজাইনটা কিন্তু নববিবাহিতাদের কানে দারুন মানাবে।

৩) যারা একটু হালকা ওজনের মধ্যে ঝুমকো খুজছেন তারা অবশ্যই কিন্তু আমাদের এই ডিজাইন টা দেখতে পারেন। ঝুমকো ডিজাইন টা খুব সুন্দর এবং সঙ্গে কিন্তু হালকাও।

৪) এবার যে কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটা কিন্তু খুবই হালকা আর সুন্দর একটা কালেকশন। এর নিচের অংশে ঝুমকোর কাজ একেবারে সরু করে করা রয়েছে।

৫) আজকের প্রতিবেদনের সব শেষে যে ঝুমকো কানেরটি আপনাদের দেখাতে চলেছি সেটা একেবারে ছোট ছোট তিন ধাপে করা রয়েছে।

সবশেষে জানিয়ে রাখি সোনার গয়না কেনার আগে কিন্তু আপনারা অবশ্যই যাচাই করে নেবেন সেটা হলমার্ক গয়না কিনা। আজকের প্রতিবেদনে কানের গুলির যে দাম উল্লেখ করা হয়েছে সেটা কিন্তু অনেকটাই হেরফের হতে পারে। আন্তর্জাতিক বাজারের দামের উপর নির্ভর করে প্রতিদিন সোনার দামে অনেক ধরনের পরিবর্তন এসে থাকে।

তাই স্বাভাবিকভাবেই প্রতিদিন এই দাম এদিক-ওদিক হতেই থাকে। আজকের কোন ডিজাইনটি আপনাদের সবথেকে বেশি ভালো লাগলো তা অবশ্যই স্ক্রিনশট করে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। এই ধরনের আরো প্রতিবেদন সম্পর্কে জানতে হলে আমাদের অন্যান্য লেখাগুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button