খুব কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১৫টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি লেটেস্ট কিছু সোনার কানের দুলের ডিজাইন। এর মধ্যে আপনাদের যে ডিজাইনটি পছন্দ হবে তা নিকটবর্তী যে কোন দোকানে আপনারা এখান থেকে স্ক্রিনশট করে দেখাতে পারেন। খুব সহজেই কিন্তু আপনারা সেখান থেকে ডিজাইন তৈরি করে নিতে পারেন। তবে হ্যাঁ প্রতিবেদনে উল্লেখিত দামের সঙ্গে দৈনন্দিন সোনার দরের পার্থক্য থাকায় কিন্তু এই দামে অনেকটাই ফারাক হতে পারে।। সুতরাং সোনা কেনার আগে অবশ্যই হলমার্ক আর দৈনন্দিন সোনার দর যাচাই করে নিতে ভুলবেন না।

লেটেস্ট কিছু সোনার কানের দুলের ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদেরকে সোনার যে কানের দুলটি দেখাতে চলেছি সেটার উপরের অংশে খুব সুন্দর ফ্লাওয়ারশেপের ডিজাইন করা রয়েছে। বাদবাকি অংশ রয়েছে খুব সুন্দর তারের জালির কাজ এবং ফুলের পাপড়ির মতন ডিজাইন। ছয় গ্রামের থেকে সামান্য কিছু বেশি ওজনের এই কানের দুলটির দাম পড়বে মোটামুটি ২৭,৩৬৮ টাকা।

২) এবার আপনাকে একটি খুব সিম্পল ডিজাইনের কানের ঝুমকো দেখাতে চলেছি। তবে এটা কিন্তু খুব একটা হালকা নয় বেশ ভারী ঝুমকো। বিয়ে বাড়ির কোন অনুষ্ঠান বা পূজো পার্বণে আপনারা এটা পরিধান করতে পারবেন। ১৮ গ্রামের থেকে অনেকটাই বেশি ওজনের এই কানের দুলটির দাম পড়বে ৮২ হাজার ৮০০ টাকা।

৩) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাকে কিন্তু ব্রাইডাল কালেকশনের হালকা গয়নার সঙ্গে আপনারা সহজেই পরিধান করতে পারেন। পাশাপাশি ছোটখাটো অনুষ্ঠানের জন্যও এটা একেবারেই আদর্শ। এর উপরের অংশে খুব সুন্দর হার্ট শেপে এবং চেনের মতন ডিজাইন করা রয়েছে। মাঝ বরাবর রয়েছে খুব সুন্দর কল্কার মতন নকশা আর ফুলের ডিজাইন। এই ডিজাইনটি তৈরি করতে আপনাদের খরচ পড়বে মোটামুটি ৩৬,৩৪৪ টাকা।

৪) এবার আপনাদের সঙ্গে একটি হালকা ডিজাইনের ঝুমকো শেয়ার করে নিতে চলেছি। খুব সুন্দর ফুলের ডিজাইনে উপরের অংশ এবং নিচের অংশ সাধারণ ঝুমকো ডিজাইনেই তৈরি করা হয়েছে। এই কালেকশনটির দাম পড়বে ৪০৫৬৮ টাকা

৫) আপনারা যারা একটু ইউনিক ডিজাইনের মধ্যে কানের দুল নিতে চান তারা অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। এর প্রথমের ডিজাইন পান পাতার মতন এবং তারপরে ফুল আর চেনের ডিজাইনে কাজ করা রয়েছে। এই কানের দুলটির দাম পড়বে ২৫,০৮০ টাকা।

৬) এবার যে কানের দুলের কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে দুটি ধাপে ঝুমকো তৈরি করা হয়েছে। ৭ গ্রামের থেকে সামান্য কিছু বেশি ওজনের এই কানের দুল দাম পড়বে ৩২,৭৩৬ টাকা।

৭) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাও হুবহু আগের ডিজাইনের মতোই তবে এখানে দুই ধাপের জায়গায় তিনভাবে ঝুমকার ডিজাইন করা রয়েছে। এই কালেকশনটির দাম পড়বে ৪৭,৩৪৪ টাকা।

৮) এবার যে কানের দুলটাই আপনারা দেখছেন সেটার উপরের অংশ অনেকটা চাদের মতন অথবা পাখার মতন ডিজাইন করা রয়েছে। বাদ বাকি অংশ থেকে সুই ধাগা কানের দুলের মতন লম্বাটে ডিজাইনের ঝুল বেরিয়ে এসেছে। ৩০,১৪০ টাকা এটার দাম পড়বে।

৯) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতেও দুই ধাপে ঝুমকো এবং তার নিচে চেন এর মতন হালকা ডিজাইন করা রয়েছে। এটা তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে ৩৮,০১৬ টাকা।

১০) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটার উপরের অংশে অনেকটা ফুলের মতন এবং বাদবাকি অংশে খুব সুন্দর একটা ব্যকানো কল্কে ফুলের মতন ডিজাইন করা রয়েছে। কানের দুলের উপরে যে ঝিলে কাটা ডিজাইনটি রয়েছে সেটা এটাকে আরও ইউনিক করে তুলেছে। এই কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের প্রায় খরচ করতে হবে
৪০,০৪০ টাকা।

১১) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা কিন্তু খুবই ইউনিক একটা ডিজাইন। যেকোনো ছোটখাটো পার্টিতে আপনারা এটা পরিধান করে যেতে পারবেন। চেনের মতন সরু ডিজাইনে এটাকে তৈরি করা হয়েছে। দাম পড়বে ৩৪,৪০৮ টাকা।

১২) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু দারুণ মানাবে সকল বয়সী মেয়েদের ক্ষেত্রেই। এর উপরের অংশে খুব সুন্দর ছোট্ট ফুলের মতন এবং বাদবাকি অংশটিতে কিছুটা চেইন দিয়ে আর কিছুটা পাখির খাঁচার মতন বক্স ডিজাইন করা রয়েছে। এই অসাধারণ ডিজাইনের কানের দুলটি তৈরি করতে গেলে আপনাদের খরচ করতে হবে ৫০ হাজার ৩৩৬ টাকা।

১৩) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু খুবই হালকা একটা ডিজাইন। পাতার সঙ্গে ঘন্টার ডিজাইনের মিশেলে এই কালেকশনটি তৈরি করা হয়েছে। এটার দাম পড়বে মোটামুটি ২০,২৪০ টাকা।

১৪) এবার যে চেনের ডিজাইন এর কানের টি আপনারা দেখছেন সেটা কিন্তু আগেও একবার আপনাদেরকে কালেকশনে দেখানো হয়েছে। খুবই হালকা ওজনের এই কানের দুলটির দাম পড়বে ২৯ হাজার ১৩০ টাকা।

১৫) আজকের এই বিশেষ প্রতিবেদনের সর্বশেষ কালেকশন হিসেবে আপনাদের দেখাতে চলেছি একটি খুব সাধারণ ডিজাইনের ঝুমকো ‌। রেগুলার ইউজ থেকে শুরু করে অফিস কাছারি বা অন্যান্য অনুষ্ঠানেও আপনারা এই কানের দুলটি পরিধান করতে পারবেন। মাত্র তিন গ্রামের থেকে কিছু বেশি ওজন রয়েছে এটার। তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি খরচ করতে হবে ১৪,৭৪০ টাকা।

Back to top button