“আলিয়ার সাথে এক বিছানায় শোওয়া যায় না! বিরক্তিকর!”, গর্ভবতী স্ত্রীকে নিয়ে মনের গোপন কথা ফাঁস রণবীরের

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে রণবীর কাপুর আর আলিয়া ভাট অভিনীত চলতি বছরের একটি বিগ বাজেটের চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র। মুক্তির কয়েক সপ্তাহের মধ্যেই দারুন ফলাফল করেছে এই ছবিটি। ছবিতে রণবীর আর আলিয়া অর্থাৎ শিব এবং ইশার প্রেম কিন্তু বিশেষভাবে নজর কেড়েছে দর্শকদের।

অনেকেই হয়তো জানেন না এই ছবি শুটিং করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েছিলেন রণবীর আর আলিয়া। সম্প্রতি চলতি বছরের এপ্রিল মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা দম্পতি। শুধুমাত্র বিয়েই নয়, বিয়ের মাস দুয়েকের মধ্যেই ভক্তদের উদ্দেশ্যে দুই থেকে তিন হওয়ার সুখবরও দিয়ে দিয়েছেন তারা।

বর্তমানে ব্রহ্মাস্ত্র ছবির প্রচারের পাশাপাশি জমিয়ে সংসার করছেন এই তারকা দম্পতি। তবে এই সবকিছুর মাঝেই সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়া ভাটকে কেন্দ্র করে রণবীর কাপুর এমন কিছু কথা বলেছেন যা শোনার পর রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

রণবীর জানান, অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে এক বিছানা শেয়ার করতে নাকি চরম সমস্যার সম্মুখীন হচ্ছেন তিনি। রাতে বিছানার একটা কোণায় কোনওক্রম নিদ্রাযাপন করে কাটছে বলিউডের উড বি ড্যাডি রণবীর কপুরের। নিশ্চয়ই তার বক্তব্যটি শোনার পর আপনারাও অবাক হয়ে গিয়েছেন! আসল ঘটনাটি কিন্তু তারপরেই ফাঁস করেছেন রনবীর।

প্রসঙ্গত দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে রণবীর কাপুর কে প্রশ্ন করা হয়েছিল যে আলিয়ার কোন জিনিসটা তাকে সব থেকে বেশি সহ্য করতে হয়! এই প্রশ্নের উত্তরে বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জানান, “যখন রাতে বিছানায় শুতে যাই তখনই সমস্যা শুরু হয়। ও আড়াআড়িভাবে ঘুমায়। আর গোটা বিছানায় ঘুরতে থাকে।ঘুমানোর সময় একদিকে মাথা থাকে তো অন্যদিকে হাত পা। এর ফলে আমার জায়গা ক্রমশ কমতে থাকে। বিছানার এক কোনে কোনও রকমে শুয়ে থাকি। তাহলে বুঝতেই পারছেন আলিয়ার সঙ্গে রাতে ঘুমানোর সময় কতটা স্ট্রাগল করি”।

রণবীর কাপুরের এই বক্তব্য শুনে অনেকেই রীতিমতো হেসে ফেলেছেন। তবে স্বামীর এই কথা শুনে কিন্তু চুপ থাকেননি আলিয়াও। যদিও প্রত্যুত্তরে স্বামীর প্রশংসাই করেছেন আলিয়া। বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী জানান, “রণবীরের একটা জিনিস আমার খুব ভালো লাগে সেটা হল ওর চুপ থাকাটা। ও খুব ভালো শ্রোতা। কিন্তু, কখনও কখনও তো উত্তর দিতে হয়, নাকি…যখন আমি ওর সঙ্গে ঝগড়া করি তখনও কোনও সাড়াশব্দ দেয় না”।

Back to top button