মাত্র তিনশো টাকায় এখান থেকে কিনুন 4G ফুল ডিসপ্লে ভালো কোয়ালিটির পুরোনো ফোন!

মাত্র তিনশো টাকায় এখান থেকে কিনুন 4G ফুল ডিসপ্লে ভালো কোয়ালিটির পুরোনো ফোন!

নিজস্ব প্রতিবেদন :- আজকের মতন দিনে আমরা অনেকটাই অ্যাডভান্স এবং সময়ের সাথে সাথে আরও নিজেদেরকে উন্নত করে চলেছি ।তবে আমাদের এই উন্নতির পেছনে যার অবদান সবচেয়ে বেশি সেটি হচ্ছে মুঠোফোন বা সেলফোন । একসময় যখন প্রথম ফোন আবিষ্কার হয় তখন ল্যান্ডফোন আসে বাজারে। কিন্তু সেই ল্যান্ডফোন কে বহন করে নিজের মতন কোনো সুবিধা থাকতোনা ।এর পাশাপাশি আরো অনেক অসুবিধা থাকার কারণে ল্যান্ডফোনের পরিবর্তে আসে সেলফোন ।এবং সেই সেলফোন যত সময় যত উন্নত হতে থাকে এবং এখন বর্তমানে স্মার্টফোনে পরিণত হয়েছে ।

আমাদের আশেপাশে বা পৃথিবীর যে কোন জায়গার সাথে মুহূর্তের মধ্যে যোগাযোগ স্থাপন করা ক্ষেত্রে স্মার্টফোনের অবদান অনস্বীকার্য। শুধুমাত্র যোগাযোগ তা নয় পৃথিবীর বিভিন্ন প্রান্তের খবর আমরা নিমিষের মধ্যে পেয়ে থাকি এই স্মার্টফোনের মাধ্যমে ।স্মার্টফোনের সাথে সাথে পাল্লা দিয়ে বেড়ে চলেছে ইন্টারনেট পরিষেবা। 2G, 3G ,4G এবং অবশেষে ভারতে 5G পরিষেবা পর্যন্ত আছে । দ্রুতগামী ইন্টারনেট পরিষেবার ফলে আমাদের যোগাযোগ স্থাপন আরও সহজ হয়ে উঠেছে ।কিন্তু বাজারে স্মার্টফোনের দাম অনেকটাই যা হয়তো কিছু সাধারন মানুষের ক্ষেত্রে কেনা দুঃসাধ্য ব্যাপার।

বাজারে যেসব স্মার্টফোন গুলি রয়েছে অর্থাৎ উন্নত মানের স্মার্টফোনগুলো সেগুলোর দাম অনেকটাই যা অনেক সাধারণ মানুষের ক্ষেত্রে কেনা সম্ভব হয়ে ওঠে না ।কিন্তু আজ আপনাদের সামনে এমন এক বাজারে কথা বলতে চলেছি যেখানে কম দামে মিলবে পুরনো স্মার্টফোন ।কিন্তু সেই স্মার্টফোনগুলো দেখে বোঝার উপায় নেই যে সেগুলো পুরনো ।কারণ সে গুলি নতুন চকচকে এবং পারফরম্যান্সের দিক থেকেও একদমই নতুন ।

মাত্র ৩০০ টাকায় পেয়ে যাবেন 4G স্মার্টফোন। অবাক হচ্ছেন ? অবাক হওয়ার কারণ নেই এটা বাস্তব । কারন পূর্ব বর্ধমানের জামালপুরে একটি দোকান আছে যেখানে ৩০০ টাকায় পাওয়া যাবে 4G স্মার্টফোন। এর পাশাপাশি ওই ফোনগুলোর সমস্ত বৈধ কাগজপত্র সেই দোকান থেকেই মিলবে। যদি আপনি আরও যত উন্নত ফোন নিতে চাইবেন ততো বাড়বে এর দাম । তবে শুরু ৩০০ টাকা থেকে । তাই আপনি যদি ভেবে থাকেন যে আপনিও সভ্যতার সাথে নিজেকে পাল্টাবেন তাহলে দোকানে যান এবং ৩০০ টাকায় কিনে আনুন 4G স্মার্টফোন ।

,