সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা নিয়ে বড় খবর, হারালেন সৌমিত্র!

সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা নিয়ে বড় খবর, হারালেন সৌমিত্র!

নিজস্ব সংবাদদাতা: ফেলুদা বরাবরই অপরা-জেয়।মগনলাল মেঘরাজ যতই তাকে নাকানিচোবানি খাওয়ানোর চেষ্টা করুক না কেন ফেলুদা ঠিক তাকেও পরাস্ত করে দেয়। রিল লাইফের সবচাইতে জনপ্রিয় ফেলুদা, রিয়েল লাইফের সৌমিত্র চট্টোপাধ্যায় ফের পরাস্ত করলেন করোনা কে।

সৌমিত্র চ্যাটার্জি ভক্তদের জন্য এটি একটি বড়। কিছুদিন আগে করোনাভাইরাস এর জন্য টেস্ট করায়ে সৌমিত্র চট্টোপাধ্যায় পজেটিভ আসেন। তারপর একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করানো হয় সৌমিত্র চট্টোপাধ্যায়কে। সেখানেই এতদিন তার চিকিৎসা চলছিল।

বুধবার সন্ধায় তার করোনা টেস্ট রিপোর্ট আসে। চিকিৎসক দলের পক্ষ থেকে জানা গিয়েছে এইবার সৌমিত্র বাবুর করোণা টেস্টের রিপোর্ট নেগেটিভ। চিকিত্সকরা দাবি করেছেন যে, মঙ্গলবার সন্ধ্যা থেকে তাঁর জ্বর নেই তবে এখনও তিনি “তীব্র বিভ্রান্তিকর অবস্থায়” রয়েছেন। যাইহোক, তিনি মৌখিক আদেশগুলিতে ভাল সাড়া দিচ্ছেন এবং চোখ খুলছেন।

সৌমিত্র চ্যাটার্জির মেডিকেল রিপোর্টে বলা হয়েছে যে, তাঁর অনৈচ্ছিক গতিবিধি এবং বিড়বিড় অবস্থা এখনও অব্যাহত রয়েছে।সং-ক্রা-ম-ক শ্লেষ্মা ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বা প্রায় স্বাভাবিক। কার্ডিয়াক ফাংশন, রক্তচাপ, শ্বসন এবং প্রস্রা-বের আউটপুট উন্নতি করছে।

চিকিৎসকরা বলেছেন, “আমাদের তাকে কিছুটা অক্সিজেন সাপোর্ট দিতে হয়েছিল এবং সাবধানতা অবলম্বন হিসাবে মাঝে মাঝে বিআইপিএবি দিতে হয়েছিল। তিনি সেই অংশেও বেশ ভালভাবে রেসপন্স করেছেন ”। তার হাসপাতালের বিছানায় শুয়ে থাকার একটি ছবি মঙ্গলবার ভাইরাল হয়েছিল এবং এতে তার কন্যা পৌলমী বোস হতাশ হয়ে পড়েন, এবং তিনি বর্ষীয়ান অভিনেতার গোপনীয়তা ও শ্রদ্ধা বজায় জন্য সকলকে অনুরোধ করেছিলেন।

\


Leave a Reply

Your email address will not be published.