জমজমাট অনুষ্ঠানে ‘দিল মেরে তু দিওয়ানা হ্যায়’ গান বেসুরো গেয়ে এবার ‘হাসির পাত্র’ খোদ রচনা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির এর একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি। দীর্ঘ সময় ধরেই অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে রয়েছেন এই নায়িকা। শুধুমাত্র বাংলা নয় অনেকগুলি ওড়িয়া চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এমনকি হিন্দি ছবি ‘সূর্যবংশম’-এ অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রচনা। তবে বিগত দীর্ঘ সময় ধরেই অভিনয় থেকে নিজেকে অনেকটা দূরে করে নিয়েছেন তিনি। আপাতত তিনি দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানটি সঞ্চালনার কাজে সঙ্গে যুক্ত রয়েছেন।

দর্শকমহলে কিন্তু এই অনুষ্ঠান ব্যাপকভাবে জনপ্রিয়। প্রসেনজিৎ থেকে শুরু করে তৎকালীন জনপ্রিয় অনেক অভিনেতাদের সঙ্গে জুটি বেধেছেন এই নায়িকা। ৪৭ বছর বয়সী এই অভিনেত্রী কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায় সময় নিজের প্রোফাইল থেকে নানান ধরনের ছবি আর ভিডিও শেয়ার করতে দেখা যায় রচনা কে। বয়স বাড়লেও এখনো কিন্তু যে কোন তরুণ অভিনেত্রীকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন রচনা। ব্যক্তিগত জীবনে তিনি প্রথমবার সিদ্ধার্থ মহাপাত্র কে বিয়ে করেছিলেন।

কিন্তু তাদের এই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। এরপর দ্বিতীয়বার তিনি ব্যবসায়ী প্রবাল বসুকে বিয়ে করেন। কিন্তু দ্বিতীয় বিয়ের পরে স্বামীর সঙ্গে বিগত বহুদিন ধরেই আলাদা থাকেন রচনা। তাদের একটি পুত্র সন্তান রয়েছে যার নাম প্রণিল বসু। এই সবকিছুর মাঝেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার ভাইরাল একটি ভিডিও কে কেন্দ্র করে চরম বিতর্কের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী।। সেই ভাইরাল ভিডিওর কথায় যাওয়ার আগে প্রধান বিষয়টি জানিয়ে রাখা প্রয়োজন। পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় স্থানীয় অনুষ্ঠান হয়, যাকে মাচা অনুষ্ঠান বলা হয়।

এই মাচা অনুষ্ঠানে বিভিন্ন নামীদামী ফিল্ম স্টারেরা দর্শকদের মনোরঞ্জন করতে যান। রচনা ব্যানার্জীও অনেক মাচা অনুষ্ঠানে গিয়েছেন। সম্প্রতি নেট মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠে এসেছে এটি সেই রকমই একটি মাচা অনুষ্ঠানের ভিডিও। ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি দর্শকদের অনুরোধে মাচা অনুষ্ঠানে গান গাইতে শুরু করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। আর তাতেই ঘটেছে বিপত্তি। কারণ সম্পূর্ণ গানটি তিনি বেসুরো গেয়েছেন।

দর্শকদের অনুরোধে নিজের সিনেমার ‘দিল মেরে তু দিওয়ানা হ্যায়’ গানটি করেন রচনা ব্যানার্জি। দারুন অভিনয় করলেও তার গানের গলা কিন্তু খুব একটা ভালো নয়।। সেই কারণেই অভিজ্ঞতার অভাবে খুব একটা ভালো গান তিনি করতে পারেননি।। সম্পূর্ণ গানটি বেসুরো গাওয়ায় তাকে রীতিমতন ট্রল হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের অনেকেই তার এই গানের ভিডিওটি দেখে রীতিমতন তির্যক মন্তব্য করতে শুরু করেছেন তার উদ্দেশ্যে। এক ব্যক্তি লিখেছেন অভিনেত্রী শুধু দেখুন দাবি করতে ভালোবাসেন। অন্যদিকে অপর এক নেটিজেন বলেন,‘এইরকম গান শোনার আগে মরে গেলেই ভালো হতো’।

Back to top button