‘গেন্দা ফুলের’ গানের সাথে কোমর দুলিয়ে তুমুল নাচ বাঙালি অভিনেত্রী দেবলীনার, মুহূর্তে ভাইরাল ভিডিও!

‘গেন্দা ফুলের’ গানের সাথে কোমর দুলিয়ে তুমুল নাচ বাঙালি অভিনেত্রী দেবলীনার, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: লকডাউন এর প্রথম দিকে ইউটিউব বা সব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল বাদশার গাওয়া লাল গেন্দা ফুল।বীরভূমের লোকশিল্পী রতন কাহারএর লেখা গানটিকে নতুন ভাবে প্রদর্শন করা হয়েছিল ওই ভার্সনে। বাদশা ও পায়েল দেব এর গাওয়া গানটি নিয়ে রীতিমতো তোলপাড় শুরু hye গিয়েছিল।

বীরভূমের এই লোকশিল্পী, তার অনবদ্য সৃষ্টিশীলতাকে নতুন ভাবে তুলে ধরেছিলেন বাদশা। তারপরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গান সহ ভিডিওটি।ক্রেডিটে ফোক সং লেখা থাকলেও কিন্তু মুক্তির পর গানটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। দুই ভাবনায় বিভক্ত হয়ে যায় নেট জনতা।কেউ আবার এই নতুন আঙ্গিকের প্রশংসা করেছিলেন, অপর অংশ অভিযোগ করেছিলেন যে এই রিমেক বাঙালির মনে আঘাত করেছে ।

যদিও পরে বাদশা এই গানের রিমেক এর প্রসঙ্গে জানিয়েছেন এবং রতন কাহার কে সম্মান জানানোর কথা বলেছিলেন। সম্মান জানানোর সঙ্গেই আর্থিক সাহায্য করতে চান বলে জানান। এর সঙ্গেই তিনি স্পষ্ট করে দেন, গেন্দা ফুল গানটি গাইবার জন্যে খারাপ উদ্দেশ্য ছিল না, এবং কোনো রকম চুরির উদ্দেশে তিনি গান টি করেননি।

দীর্ঘ তিন মাস পর, গেন্দা ফুল গানের মূল গায়ক, রচয়িতা রতন কাহার নাচলেন গাইলেন লাল গেন্দা ফুল গানটি। তার সঙ্গে সঙ্গত দিয়েছেন প্রখ্যাত তবলাবাদক বিক্রম ঘোষ। উপরই পাওনা হিসেবে সেই গানের তালে কোমর দুলিয়েছেন বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমার।উল্লেক্ষ্য, গেন্দা ফুল গানটি নিয়ে সম্প্রতি একটি টিজার এসেছে, যেটার নাম “গেন্দা ফুল তবলা ফোক মিক্স” রাখা হয়েছে।

,