এত বড় অভিনেত্রী হয়েও নেই কোনও অহংকার! ফুটপাতের সাধারণ দোকানে দাঁড়িয়েই স্যান্ডউইচ খেলেন অভিনেত্রী মধুবনী, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালবাসা ডট কম থেকে সকলের মাঝে পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। দীর্ঘ কয়েক বছর আগেই চ্যানেলে এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও এখনো মধুবনীর জনপ্রিয়তা দর্শকদের মধ্যে একই রকম রয়ে গিয়েছে। ধারাবাহিকে অভিনয় করার সময় থেকেই মুখ্য চরিত্র রাজা গোস্বামীর সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী। পরবর্তীতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং গত বছর তাদের একটি পুত্র সন্তান হয়।

রিল লাইফের এই জুটি এখন চুটিয়ে সংসার করছেন রিয়েল লাইফেও। সন্তান জন্মের পর থেকেই অভিনয়ের সঙ্গে মধুবনীর কোন সংযোগ না থাকলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু তিনি যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন। প্রায়সময় তার নানান ধরনের ছবি আর ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়ে ওঠে। নেট মাধ্যমে মধুবনী গোস্বামীর ফলোয়ার সংখ্যা কিন্তু নেহাতই কম নয়। অনুরাগীরা অভিনেত্রীকে কিন্তু অত্যন্ত বেশি রকম পছন্দ করেন তার ব্যবহারের জন্য।

মধুবনীর সাথে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়ায় খুবই একটিভ থাকেন রাজাও। তাদের ঘুরতে যাওয়ার ভিডিও, খাওয়া-দাওয়ার ভিডিও রীতিমতো নজর কাড়ে সোশ্যাল মাধ্যমের নাগরিকদের। বর্তমানে অভিনেত্রী মধুবনী তার হেয়ারস্টাইলিং পার্লার নিয়ে খুবই ব্যস্ত। ফেসবুক ও ইউটিউবে তিনি রীতিমতো প্রমোশনও করে থাকেন এই পার্লারের। যাইহোক এইসব কিছুর মাঝেই সম্প্রতি আবারও এই তারকা দম্পতির নেট মাধ্যমে তাদের একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন দর্শকদের উদ্দেশ্যে।

ভিডিওতে মধুবনী আর রাজা গোস্বামীর কর্মকাণ্ড দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলেই। ভিডিওতে দেখা যাচ্ছে এই মিষ্টি কাপল দুর্গাপুজোর সময় সারা কলকাতা জুড়ে বাইকের মাধ্যমে স্ট্রীটফুট এক্সপ্লোর করতে বেরিয়েছেন। ভিডিওতে দেখা যায় তৃতীয়ার দিন তারা রামমন্দিরের পাশের ফুড স্টল থেকে চিজকর্ন স্যান্ডুইচ, ওরিও মিল্কশেক, ফ্রেঞ্চ ফ্রাইস এবং কোল্ডড্রিঙ্ক টেস্ট করে দেখছেন।

সত্যি কথা বলতে এক সেকেন্ডের জন্যও তাদেরকে দেখে কিন্তু এটা মনে হবে না যে তারা সেলিব্রিটি। একেবারে সাধারন মানুষের মতন ঘুরে ঘুরে বিভিন্ন স্ট্রীটফুট খেতে দেখা যায় তাদেরকে। আর পাঁচটা সাধারন মানুষের মতোই এ কাজ করছিলেন মধুবনী গোস্বামী আর রাজা গোস্বামী। তাদেরকে চিনতে পেরে অনেকেই কিন্তু তাদের সঙ্গে সেলফি তোলার আবদার করেন। রাজা আর মধুবনী দুজনেই কিন্তু ভক্তদের সেই অনুরোধ ফেলতে পারেননি।

সবার সেলফি থেকে শুরু করে অটোগ্রাফের আবদার মেটানোর পরে জমিয়ে পুজোর প্রস্তুতি শুরু করেছিলেন তারা। পুজো শেষ হয়ে গেলেও নেট মাধ্যমে ভালোবাসা ডট কম খ্যাতো এই জটিল দুর্গাপূজা উদযাপনের ভিডিও এখন রীতিমতন ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটি দেখে সকলেই তাদের প্রশংসা করেছেন। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, ডটকম ধারাবাহিককে অভিনয়ের সময় থেকেই রাজা গোস্বামি আর মধুবনীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।

এরপর সময় কেটে যাওয়ার সঙ্গে সঙ্গেই তাদের সম্পর্কের সমীকরণ বদলে গিয়েছে। বাস্তবে স্বামী-স্ত্রী হওয়ার পাশাপাশি তারা একে অপরের অত্যন্ত ভালো বন্ধু। অভিনয় জীবনের বাইরে নিজের পরিবার এবং স্ত্রী মধুবনীর সঙ্গে এই সময় কাটাতে বেশি ভালোবাসেন রাজা। এখন তাদের এই সুখের সংসারে নতুন সংযোজন হয়েছে পুত্র কেশব। সব মিলিয়ে এখন জমিয়ে সংসার করছেন এই তারকা দম্পতি। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই আপনারাও কিন্তু এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

Back to top button