নিউজবিনোদন ও লাইফ স্টাইল

পুজোর আগে ফের হট লুকে সোশ্যাল মিডিয়া কা’পালেন ঝিলিক, উন্মুক্ত উরুতে ছোট পোশাকে ফের ভাইরাল অভিনেত্রী!

নিজস্ব সংবাদদাতা: তোমায় ছাড়া ঘুম আসেনা মা এই গানের সুরে শুরু হয়ে যেত স্টার বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মা। সেই ধারাবাহিকের সবচেয়ে জনপ্রিয় এবং মূল চরিত্র ছিল ঝিলিক। তার জন্মের পর তার মা নিখোঁজ হারিয়ে গিয়েছিল। পুরো ধারাবাহিক জুড়ে ছিল মাকে খোঁজার জার্নি।

সেই ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিথি বসু ঝিলিকের চরিত্রে। তখন সেই সিরিয়ালের ঝিলিক তথা তিথির বছর বয়স ছিল খুবই কম। সময়ের স্রোতে সেদিনের ছোট্ট তিথি আজ যুবতী। তিথি বসু ইনস্টাগ্রামে সমানভাবে সক্রিয় অভিনয়ের পাশাপাশি। ইনস্টাগ্রামে তিনি আপলোড করে থাকেন তার বিভিন্ন রকমের বিভিন্ন পোশাকের বিভিন্ন মুডের ফটো। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোইং যথেষ্ট ভালো।

সম্প্রতি তিনি একটি ফটো দিয়েছিলেন ইনস্টাগ্রামে। সাদা রঙের গাউন পড়ে খোলা আকাশের নিচে এক ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন তিনি। গানটি পুরো পর্যন্ত কাটা। উষ্ণতায় পরিপূর্ণ এই ছবি দেখে যারপরনাই আনন্দিত তার ভক্তরা। ইতিমধ্যে সেই ছবিতে পড়েছে অনেক লাইক দর্শকদের মধ্যেও ছড়িয়ে গিয়েছে ছবি। তৃতীয় আসর এর আগেও অনেক ছবি তার অনুগামীদের মধ্যে ভাইরাল হয়েছে বিভিন্ন রকম ওয়েস্টার্ন পোশাকে তিথি বসুকে সত্যি অনন্য রূপে পাওয়া যায়।  তার ভক্তরা এমন আরও ছবির জন্য অপেক্ষা করে থাকেন। সেই ছবিতে অনেক লাইক এর পাশাপাশি কমেন্ট পড়েছে সেখানে তারা তাদের মনের ভাব,ভালোলাগা প্রকাশ করেছে।

https://www.instagram.com/p/CGPhK_wAXYc/?utm_source=ig_web_copy_link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button