লাল শাড়ি-ব্লাউজে গেন্দা ফুল গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, মুহূর্তে ভাইরাল ভিডিও!

লাল শাড়ি-ব্লাউজে গেন্দা ফুল গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-
বাংলা গান হোক বা হিন্দি গান সবার সামনে তুলে ধরার একমাত্র ব্রহ্মাস্ত্র হল সোশ্যাল মিডিয়া। ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম মাধ্যমে আমরা আমাদের ক্রিয়া-কলাপ বা প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর সমস্ত মানুষের কাছে । ছোট থেকে বড় যে কেউ এই কাজটি করে থাকতে পারে । এর জন্য লাগেনা কোন বয়সের সীমা। ঠিক সেরকমই আমরা আমাদের সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই উঠে দেখি বিভিন্ন শ্রেণীর মানুষদের ।

তাদের মধ্যে যেমন তারকার থাকেন তেমন থাকেন কোন আদিবাসী সম্প্রদায়ের মেয়ে বা কখনো থাকেন নাম না জানা কোনো যুবক যুবতী । তবে বর্তমান যুগের সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত আছে ভাইরাল নামক শব্দটি ।বেশ কিছুদিন আগে রতন কাহারে গানটি নতুন ভাবে পরিবেশন করেন বাদশা নামে এক গায়ক। সেখানে রীতিমতো বাঙালি সাজে সেজেছিলেন জ্যাকলিন । কোমর দুলিয়ে ছিলেন অনবদ্যভাবে ।

তার পাশাপাশি সেই গানের সাথে নাচ করেছেন বিভিন্ন অভিনেত্রীরা । বাংলা এবং হিন্দি মিলিয়ে প্রায় অনেক অভিনেত্রী ইতিমধ্যে তাদের সোশ্যাল মিডিয়াতে গেন্দা ফুল গানের সাথে নাচ করে ভিডিও শেয়ার করেছেন। তবে এবার উঠে এলো এক নাম না-জানা তরুণী।সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে লাল পাড় সাদা শাড়ি , লাল টিপ এবং চুল খোলা অবস্থায় এক অবাঙালি যুবতীকে গেন্দাফুল গানে নাচ করতে।

এবং সেই ভিডিওটি রীতিমতো মন ছুয়ে নিয়েছে দর্শকদের । কেড়েছে নেটিজেনদের নজর । ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় এক লক্ষ ভিউস ছাড়িয়ে গেছে । এসেছে অনেক মন্তব্য।তবে ভিডিওটিতে দেখতে পাওয়া ঐ তরুনীর নাম টা তার সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য এখনো পর্যন্ত জানা যায় নি । কিছুদিন আগে রঙ্গবতী গানের সাথে যেভাবে একটি ট্রেন্ড উঠেছিল নাচ করার ঠিক সে রকম ভাবেই এখন গেন্দা ফুল গানের সাথে নাচ করে ভাইরাল হচ্ছে অনেকে ।

, ,

Leave a Reply

Your email address will not be published.