দশমীতে বাপের বাড়ি গিয়ে সিঁদুর খেলায় মেতে উঠলেন সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: দুর্গাপূজো মানেই বাঙালির আবেগ। পূজোর চার-পাঁচটা দিন সাধারণ মানুষ থেকে শুরু করে সমস্ত সেলিব্রিটিরাই কিন্তু আনন্দে মেতে থাকেন। এবারেও তার কোন ব্যতিক্রম হয়নি। টলিউডের সমস্ত তারকাদেরকেই কিন্তু পুজোয় অংশগ্রহণ করতে দেখা গিয়েছে।এদের মধ্যেই একজন হলেন রাজ চক্রবর্তীর স্ত্রী তথা জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। গোটা পুজোতে বিভিন্ন রঙের শাড়িতে ধরা দিলেও দশমীর দিন টকটকে লাল রঙের শাড়িতে সকলের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের প্রোফাইল থেকে বিজয়া দশমীর কিছু ছবি আর ভিডিও শেয়ার করেছেন তিনি। মুহূর্তেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এরমধ্যে কোন ছবিতে দেখা যাচ্ছে স্বামী রাজ চক্রবর্তী এবং ইউভানের পাশে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী। আবার কোন ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রীর ছেলে ইউভান জমিয়ে ঢাক বাজাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি নেট মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে গতকাল বিজয়া দশমী উপলক্ষে বাপের বাড়ি গিয়ে সিঁদুর খেলায় মেতে উঠেছেন শুভশ্রী গাঙ্গুলী। টুকটুকে লাল রংয়ের শাড়ি পড়ে দেবী দুর্গাকে বরণ করার পরে সকল মহিলাদের সঙ্গে ধুনুচি নাচ এবং সিঁদুর খেলায় অংশগ্রহণ করেন তিনি।

শুভশ্রী গাঙ্গুলীর এই ভাইরাল ভিডিও দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত দিন কয়েক আগেই ইউভানের জন্মদিন উপলক্ষে স্বামী এবং সন্তানকে নিয়ে সুইজারল্যান্ড ভ্রমণে গিয়েছিলেন শুভশ্রী। সেই সময়ও বেশ কিছু ছবি আর ভিডিও নেট মাধ্যমের শেয়ার করে নিয়েছিলেন নায়িকা। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।।

শুধু শুভশ্রী গাঙ্গুলী নয় টলিউড ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীরাই কিন্তু গতকাল সিঁদুর খেলায় অংশগ্রহণ করেছিলেন। তার মধ্যে এক অভিনেত্রী হলেন পাওলি দাম। বালিগঞ্জ সার্কুলার রোডের আবাসনে পুজোয় অংশগ্রহণ করেছিলেন পাওলি। সেখানেই দেবী বরণ করার পাশাপাশি সকলের উদ্দেশ্যে শারদ শুভেচ্ছা জানান নায়িকা।

অভিনেত্রী জানান, প্রতি বছরই এই পুজোয় হাজির হন তিনি । অঞ্জলি থেকে শুরু করে পুজোর কাজ, সবেতেই হাত লাগান পাওলি। প্রায় ৫০ বছরের পুরনো এই পুজো । এই বছরও বাকি সব বছরের মতোই সিঁদুরখেলা, ধুনুচি নাচে মাতেন পাওলি। কেমন কাটল অন্যান্য সেলেবদের পুজো জানতে হলে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের অন্যান্য প্রতিবেদন গুলির উপর।

Back to top button