পবনদীপের গলায় অসাধারন গান শুনে খুশি হয়ে সোনার চেন উপহার দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী! নেট দুনিয়ায় ভাইরাল পুরোনো ভিডিও।

পবনদীপের গলায় অসাধারন গান শুনে খুশি হয়ে সোনার চেন উপহার দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী! নেট দুনিয়ায় ভাইরাল পুরোনো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় প্রায়সময় বিভিন্ন নাচ-গানের প্রতিযোগিতার তথা রিয়েলিটি শো এর ভিডিও শেয়ার করা হয়ে থাকে। এই জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে রয়েছে ইন্ডিয়ান আইডল, সুপার ডান্স প্রভৃতি।

এর মধ্যেকার অনেক অনুষ্ঠান আমাদের অনেক পুরনো দিনের কথা মনে করিয়ে দেয়। সম্প্রতি নেট মাধ্যমে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর মঞ্চের একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওটি দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অন্যান্য ব্যক্তিত্ববর্গের সঙ্গে বিচারকের আসনে উপস্থিত রয়েছেন বাপ্পি লাহিড়ী। এক প্রতিযোগী নিজের গানের মাধ্যমে আচমকাই তার মন জয় করে নেন এবং এই জনপ্রিয় সংগীত শিল্পীর কাছ থেকে একটি সোনার চেইন উপহার হিসেবে পায়।ভাইরাল ভিডিওটি দেখে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন।

বোঝাই যায় কতটা ভালো মনের এবং দিলদরিয়া মানুষ ছিলেন বাপ্পি লাহিড়ী।প্রসঙ্গত নেট মাধ্যম বর্তমানে মানুষের কাছে একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে।খুব সহজেই এই ইন্টারনেট জগতের সাহায্যে আমরা আমাদের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে পারি ।

সোশ্যাল মিডিয়া বা ইন্টারনেট জগত বলতে আমরা সাধারণত বুঝি ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব এর মত প্লাটফর্মগুলিকে।স্মার্টফোনের সহজলভ্যতার কারণে বর্তমান যুগে মানুষের মধ্যে এইসব অ্যাপ্লিকেশনগুলির ব্যবহার ক্রমাগত বেড়েই চলেছে ।

খুব সহজ প্রক্রিয়ার সাহায্যে এইসব অ্যাপ্লিকেশনের মধ্যে একাউন্ট খুলে তা ব্যবহার করতে পারেন মানুষ। বর্তমানে তাই আট থেকে আশি সকল বয়সের মানুষ সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত হয়ে পড়েছেন। চাইলে আপনারাও আমাদের এই বিশেষ ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। প্রতিবেদনটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে তা জানাতে অবশ্যই ভুলবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

, ,