মৃত্যুর আগের দিন পর্যন্ত হারমোনিয়াম বাজিয়ে রেওয়াজ করেছেন বাপ্পী লাহিড়ী! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

মৃত্যুর আগের দিন পর্যন্ত হারমোনিয়াম বাজিয়ে রেওয়াজ করেছেন বাপ্পী লাহিড়ী! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক দৃশ্যের সাক্ষী থাকি যা সারা জীবন আমাদের স্মৃতিতে থেকে যায়। এর আগেও আমরা নেট মাধ্যমে এমন অনেক ভাইরাল ভিডিও দেখতে পেয়েছি যেগুলি আমাদেরকে অবাক করে রেখে দিয়েছে।নতুন প্রজন্মের জীবনে একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া।

আগেকার দিনে সাধারণত মানুষকে নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য টেলিভিশন কিংবা রেডিওর উপর নির্ভরশীল থাকতে হতো। কিন্তু বর্তমানে এই ধারণা তথা চিত্র একেবারেই পরিবর্তিত হয়ে গিয়েছে। যুগের পরিবর্তনের সাথে সাথে এই জায়গা গ্রহণ করেছে সোশ্যাল মিডিয়া তথা আমাদের অতি পরিচিত ইন্টারনেট জগত।

সম্প্রতি দিন কয়েক আগেই প্রয়াত হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী তথা গায়ক বাপ্পি লাহিড়ী। মাত্র 69 বছর বয়সেই ইহ জগৎকে বিদায় জানিয়ে চলে গিয়েছেন তিনি। জানা যাচ্ছে সম্প্রতি মুম্বাইয়ের জুহু র এক হাসপাতালে তার মৃত্যু হয়। হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী দীর্ঘ সময় ধরেই অসুস্থ ছিলেন এই শিল্পী।

কিন্তু সোমবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তাকে ছুটি দেওয়া হয়েছিল। পরবর্তীতে তার আবার একাধিক স্বাস্থ্য সমস্যা দেখা দেওয়ায় মঙ্গলবার চিকিৎসকদের পরামর্শে তাকে তার পরিবার হাস্পাতালে ভর্তি করতে বাধ্য হয়।

তবে গত বছর থেকেই নানান ধরনের শারীরিক সমস্যার কারণে প্রায় শয্যাশায়ী হয়ে পড়েছিলেন বাপ্পি লাহিড়ী। বলিউডে তিনি শেষ কাজ করেছিলেন 2020 সালে বাগি থ্রি চলচ্চিত্রে। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে বাপ্পি লাহিড়ীর একটি ভিডিও।প্রসঙ্গত, এই ভিডিওতে তিনি মারা যাওয়ার ২ দিন আগে হারমোনিয়াম বাজিয়ে প্র্যাকটিস করছিলেন নিজের ঘরের ভেতর। এমনটাই দেখা যাচ্ছে।

নিজের স্টাইলেই মোটা জ্যাকেট, চেইন ও চশমা পড়ে তিনি নিজের রেওয়াজ করছিলেন। কিন্তু তার এই হাসিখুশি মুহূর্তটি দুদিন পরে তার পরিবারসহ তার ভক্তদের কাছে একটি স্মৃতি হয়ে রয়ে যায়। ইউটিউব এর একটি জনপ্রিয় চ্যানেল টিউবলাইট নিউজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন।

,

Leave a Reply

Your email address will not be published.