মৃত্যুর আগে জীবনের শেষ বাংলা গান গেয়েছিলেন বাপ্পি লাহিড়ী! ভাইরাল হল ভিডিও। আবেগে ভাসালেন অনুরাগীরা।

মৃত্যুর আগে জীবনের শেষ বাংলা গান গেয়েছিলেন বাপ্পি লাহিড়ী! ভাইরাল হল ভিডিও। আবেগে ভাসালেন অনুরাগীরা।

নিজস্ব প্রতিবেদন:বাপ্পি লাহিড়ী মানেই একটি স্বর্ণময় অধ্যায়। তার গান মানেই হাজারো মানুষের আবেগ। 70 থেকে 80 র দশকে বলিউডের অন্যতম শিল্পীদের মধ্যে ছিলেন তিনি। একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে সুর দিয়েছিলেন এবং গান গেয়েছিলেন এই কিংবদন্তি শিল্পী। তার মতন প্রতিভাবান ব্যক্তিত্ব খুব কমই রয়েছে। তার আইকনিক সং গুলি দীর্ঘ সময় কেটে যাওয়ার পরেও মানুষের মনে গেঁথে রয়েছে।

তার মৃত্যুর খবর সামনে আসার পর থেকেই অনেকে তার নানান ধরনের ভিডিও শেয়ার করে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাপ্পি লাহিড়ীর একটি গানের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে শেষবারের মতো একটি গান গাইছেন বাপ্পি লাহিড়ী। ভিডিওটিতে একেবারে চেনা ছন্দে দেখা গিয়েছিল তাকে। তার জীবনের শেষ গানটি ছিল বাংলা ভাষাতেই।

এই গানটির নাম ছিল ফুলমতি। সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শোক প্রকাশ করেছেন স্বয়ং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। মুহূর্তেই এই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে তার অনুরাগীরা এখনো শোকোস্তব্ধ। এমতাবস্থায় তার এই ভিডিওটি দর্শকদের আরো আবেগপ্রবণ করে তুলেছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।


Leave a Reply

Your email address will not be published.