সিরিয়ালপ্রেমীদের জন্য দুঃসংবাদ! জনপ্রিয় সিরিয়াল নবাব নন্দিনীতে আর মিলবে না দেখা নবাবের

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে যে কোন চলচ্চিত্র বা ওয়েব সিরিজের মতোই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে বাংলা ধারাবাহিক গুলি। এই ধারাবাহিক গুলির মাধ্যমে আমরা এমন বহু তারকাদের পেয়েছি যাদের অভিনয় খুব সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছে। এমনকি তাদের মধ্যেই অনেকে এখন আমাদের পছন্দের সেলিব্রিটিদের তালিকায় রয়েছেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি এমনই এক অভিনেতার কথা। তিনি দর্শকমহলের সকলের কাছে নবাব নামেই বেশি পরিচিত। হয়তো শুরুতেই শিরোনাম পড়ে আপনারা বুঝে গিয়েছেন আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা কার কথা আলোচনা করতে চলেছি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি রিজওয়ানের কথা। বর্তমানে ধারাবাহিক প্রেমীদের কাছে এটি একটি অত্যন্ত পরিচিত নাম।।

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনীতে মুখ্য ভূমিকায় অর্থাৎ নবাবের চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান। তবে এর আগেও বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তার সহজ ও সাবলীল অভিনয় খুব সহজেই কিন্তু দর্শকদের মন জয় করে নিয়েছিল। নবাব নন্দিনী ধারাবাহিকের গল্প কিন্তু প্রথম থেকেই অন্য খাতে বইছে। এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে নবাবের অর্থাৎ রিজওয়ান এর ইচ্ছে একজন ক্রিকেটার হওয়া।

ধারাবাহিকটি অল্প সময়ের মধ্যেই কিন্তু দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তবে এরই মধ্যে ধারাবাহিক প্রেমীদের জন্য একটি ব্যাপক দুঃসংবাদ সামনে এসেছে। বিশেষ করে যারা নবাব নন্দিনী ধারাবাহিকটি পছন্দ করেন তাদের জন্য তো এটা খুবই খারাপ খবর। আসলে এবার আর নবাব নন্দিনী ধারাবাহীকে দেখা যাবে না রিজওয়ানকে।

তবে জানিয়ে রাখি চিন্তার কোন কারণ নেই। আসলে পুরো ব্যাপারটাই সাময়িক। সম্প্রতি দুর্গাপুজো শেষ হওয়ার পরে একটি লম্বা ছুটি নিয়ে অভিনেতা ঘুরতে বেরিয়ে গিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে ঘুরতে যাওয়ার পর বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন রিজওয়ান। অভিনেতা যে ছবিটি শেয়ার করেছেন সেখানে পেছনে পাহাড় আর বাইকের উপর বসে রয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে কোন পার্বত্য এলাকায় ঘুরতে গিয়েছেন রিজওয়ান। লোকেশন ম্যাগনেটিক হিল।

এই জায়গাটি লাদাখে অবস্থিত। এবার স্বাভাবিকভাবেই একটা জল্পনা তৈরি হয়েছে যে টেলিভিশনের এই হ্যান্ডসাম হাঙ্ক কার সঙ্গে ঘুরতে গিয়েছেন! সম্প্রতি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে দেখা গিয়েছে ঘুরতে যেতে। তিনি রয়েছেন লাদাখে। ঠিক তারপরেই রিজওয়ান এইরকম একটা ছবি শেয়ার করেছেন যেটা দেখে অনেকের বক্তব্য এটাও লাদাখ থেকেই তোলা।

প্রসঙ্গত উল্লেখ্য বিগত কয়েকদিন ধরেই অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে নবাব অর্থাৎ রিজওয়ান এর সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। তাই জায়গার লোকেশন দেখে সবার প্রথমেই প্রশ্ন আসছে যে তবে কি তারা এক সঙ্গেই ঘুরতে গিয়েছেন। এই বিষয়ে এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য জানা যায়নি। রিজওয়ান বা দেবচন্দ্রিমা কেউই এই প্রসঙ্গে কোন রকমের মুখ খোলেননি। বিনোদন সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।।

Back to top button