হাতির পিঠের ওপর বসে যোগব্যায়াম করতে গেলেন বাবা রামদেব, উল্টে ফে’লে দিলো হাতি! ভাইরাল ভিডিও

হাতির পিঠের ওপর বসে যোগব্যায়াম করতে গেলেন বাবা রামদেব, উল্টে ফে’লে দিলো হাতি! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- শরীরকে সুস্থ স্বাভাবিক সতেজ রাখতে খাবার-দাবারের পাশাপাশি যোগাসন একটি গুরুত্বপূর্ণ পদ্ধতি। অর্থাৎ যোগাসনে মাধ্যমে শরীরকে সুস্থ স্বাভাবিক সতেজ রাখা সম্ভব। কিন্তু নিয়মিত যোগাযোগ মাধ্যমে । যোগাসনের ফলে শরীরে অনেক ছোটখাটো ব্যথা ব্যা-ধি দূর হয় খুব সহজে । ফলে আমাদের সচরা-চর দৌড়াতে হয় না ডাক্তারের কাছে । তবে এই যোগাসনের কথা বললে যার কথা প্রথমে মাথায় আসে তিনি হলেন রামদেব বাবা ।

সেই ২০০২ সাল থেকে টিভি চ্যানেলে তার যোগাসন সম্পদের হয়ে আসছে । মনে করা হয় যোগাসনের গুরুদেব রামদেব বাবা। নিজের বয়সকে এবং শরীরকে এখনো পর্যন্ত স-তে-জ রেখেছে রামদেব বাবার শুধুমাত্র যোগাসনে মাধ্যমে । এর পাশাপাশি তিনি পতঞ্জলি বলে একটি কোম্পানি খুলেছেন যেখানে আয়ুর্বেদিক ওষুধ পত্র পাওয়া যায় । তবে এই রামদেব বাবার সম্পত্তি এই ভিডিও সামনে এসেছে যা থেকে হাস্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায় ।

হাতির পিঠে যোগাসন করতে গিয়ে উল্টে পড়ে গেলেন রামদেব বাবা । ঘটনাটি ঘটে সোমবার মথুরার রামনারেতি আশ্রমে ঘটে৷ সেখানেই হাতির পিঠে উঠে যোগাসন করছিলেন যোগগুরু রামদেব৷ হাতিটি তখন থেমে ছিল৷ এরপর হাতিটি চলতে শুরু করতেই বাধে গোল৷ পিঠের ওপর থেকে যোগ ব্যায়ম করতে করতে একেবারে আচমকা পড়ে যান রামদেব৷ তবে মুহূর্তের মধ্যেই আবার মাটি থেকে উঠে দাঁড়িয়ে শরীর থেকে ধুলো ঝাড়তে শুরু করেন তিনি৷ এরপরে আবার স্বাভাবিক অবস্থায় দেখতে পাবে তাকে তবে তার এই ভিডিও সামনে আসে তা রীতিমতো হাস্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়।

তারে ভিডিও ঘিরে এসেছে মজার মজার মন্তব্য । একজন মন্তব্য করেছেন, হাতিটিকে তো যোগ সেখানে হয়নি, তাই সেও বুঝতে পারেনি তার পিঠের ওপর কী চলছে৷ অন্য একজন বলছেন, দ্রুত ফের নিজের পায়ে উঠে দাঁড়ালেন, এটা রামদেবের পক্ষেই সম্ভব! আরও একজন লিখেছেন, যথেষ্ট ফিট তিনি, এটাই তার প্রমাণ৷ ঠিক ছোটবেলায় আমরা যেমন ছিলাম, পড়ে গিয়ে দ্রুত উঠে দাঁড়াতাম, তিনিও সেইভাবে উঠে দাঁড়ালেন এবং দ্রুত! । তার এই ভিডিওটি এখনো পর্যন্ত ১৮ হাজার ২০০ জন দেখে ফেলেছে তবে এটি তার প্রথম ঘটনা নয়। এর আগে একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকার দিতে যাওয়ার আগে বৃষ্টির মধ্যে সাইকেল চালাচ্ছিল রামদেব বাবা । কিছুটা কায়দায় ঘোরাতে গিয়েছিলেন সাইকেল টিকে এবং সেখানে স্লিপ খেয়ে পড়ে যান রামদেব বাবা । সেই ঘটনাটি প্রকাশ এসেছিল যা ঘিরে তৈরি হয়েছিল হাসির পরিবেশ ।

,

Leave a Reply

Your email address will not be published.