একি কান্ড! স্টেজের নিচ থেকে নিত্য শিল্পীর খোলা উরুতে হাত দর্শকের! রেগে গিয়ে সটান লাথি মারলেন যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

একি কান্ড! স্টেজের নিচ থেকে নিত্য শিল্পীর খোলা উরুতে হাত দর্শকের! রেগে গিয়ে সটান লাথি মারলেন যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়াতে খুব সহজেই যে কোন ঘটনা বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে। বর্তমান সময়ে মানুষের মধ্যে এই সোশ্যাল মিডিয়ার চাহিদাও যেন উত্তরোত্তর বেড়েই চলেছে। অবসর সময় কাটানোর জন্য হোক কিংবা কাজের ফাঁকেই এই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে।

এখানে যেমন বিভিন্ন বিনোদন মূলক ভিডিও দেখতে পাওয়া যায় তেমনই অনেক শিক্ষামূলক কিংবা সৃজনশীল ভিডিও ভাইরাল হয়। আবার এমন কিছু ভাইরাল ভিডিও রয়েছে যা আমাদেরকে আবেগপ্রবণ করে তুলে।

ব্যবহারকারীরা সাধারণত একটি কম্পিউটার, ট্যাবলেট কিংবা অতি সহজলভ্য স্মার্ট ফোনের সাহায্যে এই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হয়ে থাকেন।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একটি মজাদার ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে কোন একটি গ্রামে জলসা চলছে।

সাধারণত গ্রামগঞ্জে কিংবা মফস্বল এলাকায় এই ধরনের জলসাঘর আয়োজন করা হয়ে থাকে। সেখানেই একজন মহিলা নৃত্যশিল্পী নাচ করছিলেন।সেই সময়ে ঐ শিল্পীর পরনে ছিল চিকমিকে সোনালী এবং গোলাপি রঙের ছোট্ট একটি টপ ও স্কার্ট। একটি জনপ্রিয় গানে নাচ করছিলেন ওই যুবতী।

কিন্তু আচমকাই একটি বিপত্তি ঘটে।আবেগের বশে উপস্থিত দর্শকদের মধ্যে এক যুবক ওই সুন্দরী নৃত্যশিল্পীর উন্মুক্তউরুতে হাত দিয়ে দেন। আর তাতেই ক্রোধান্বিত হয়ে পড়েন যুবতী। নিজের সম্মান বাঁচাতে ওই ব্যক্তিকে রাগের মাথায় জোরে লাথি মেরে বসেন নৃত্যশিল্পী।

এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায় পুরো জলসাঘর জুড়ে। এমনকি শেষ পর্যন্ত ধস্তাধস্তি আর মারামারির উপক্রম হয়। নাচের ভিডিও বানাতে গিয়ে উপস্থিত দর্শকদের মোবাইল ক্যামেরায় ধরা পড়ে এই বিপত্তির ভিডিও। ভিডিওটি দেখে যারপরনাই অবাক হয়েছেন অনেকে। ভিডিওটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে অবশ্যই জানাতে ভুলবেন না।

, ,

Leave a Reply

Your email address will not be published.