অসাধারণ কন্ঠে লতাজির গান গেয়ে তাকে শ্রদ্ধা নিবেদন করলেন বাংলার মেয়ে অরুনীতা! ব্যাপক ভাইরাল ভিডিও।

অসাধারণ কন্ঠে লতাজির গান গেয়ে তাকে শ্রদ্ধা নিবেদন করলেন বাংলার মেয়ে অরুনীতা! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন দৃশ্যের সম্মুখীন হই প্রতিনিয়ত যা আমাদেরকে অবাক করতে বাধ্য করে। এই নেট মাধ্যমের সাহায্যে আমরা একদিকে যেমন অনেক পুরনো বন্ধুদের সাথে যোগাযোগ রক্ষা করতে পারি ঠিক তেমনভাবেই বিভিন্ন খবর বা তথ্য খুব সহজেই ঘরে বসে জানতে পারি।

এই নেট দুনিয়ায় কারণেই কোনো প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না। আগেকার মত মানুষকে টেলিভিশন কিংবা রেডিওর অডিশন এর উপরেও নির্ভর করে থাকতে হয় না।খুব সহজেই ইন্টারনেট জগতে নানান ধরনের ভিডিও আপলোড করে লাইমলাইট কেড়ে নিতে পারেন প্রতিভাবান ব্যক্তিরা।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ইতিমধ্যেই অনেক প্রতিভাবান মানুষ সম্পর্কে জানতে পেরেছি।

সাধারণত কোন ভিডিও কতটা ভাইরাল হয়েছে তা লাইক এবং কমেন্টের সংখ্যার উপর ভিত্তি করে নির্ধারণ করা হয়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বলতে আমরা সাধারণত বুঝি ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইউটিউব, ইনস্টাগ্রাম, টুইটার প্রভৃতি অ্যাপ্লিকেশনগুলি কে। এইসব অ্যাপ্লিকেশনে খুব সহজেই অ্যাকাউন্ট খুলে আপনারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হয়ে যেতে পারেন।বর্তমানে স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আট থেকে আশি সকলের নেট জগতের বাসিন্দা।

সম্প্রতি দিন কয়েক আগেই প্রয়াত হয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। এখনো পর্যন্ত জনপ্রিয় এই শিল্পীর মৃত্যু শোকের ছায়া কাটিয়ে উঠতে পারেননি তার অনুরাগীরা। বলিউড থেকে শুরু করে টলিউড সব জায়গাতেই অপার যাতায়াত ছিল লতাজির।

তার গাওয়া প্রতিটি গান চির জীবন মানুষের মনের মনিকোঠায় গেঁথে রইবে।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লতা মঙ্গেশকর কে শ্রদ্ধা জানিয়েছেন অনেকেই।এই তালিকা থেকে বাদ যাননি ইন্ডিয়ান আইডল টুয়েলভ এর জনপ্রিয় প্রতিযোগি তথা বঙ্গ তনয়া অরুনিতা কাঞ্জিলাল। ছোটবেলা থেকেই লতাজির গানের ভক্ত ছিল অরুনিতা।

সম্প্রতি তাঁর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় অরুনিতা লতাজির একটি গান সম্পূর্ণ খালি গলায় গেয়ে শুনিয়েছে। নিজের ইউটিউব চ্যানেল থেকেই এই ভিডিওটি শেয়ার করেছে গায়িকা। ভিডিওটিতে তাকে মেরে আওয়াজ হি মেরে পেহেচান হে গানটি গাইতে শোনা যাচ্ছে। তার গলায় এই গান শুনে রীতিমত মুগ্ধ হয়ে পড়েছেন নেটিজেনরা। চাইলে আপনারাও এই গানটি শুনে নিতে পারেন নিঃসন্দেহে আপনাদের ভালো লাগবে।

https://youtu.be/GrWmmnUBEV4

,