Connect with us

নিউজ

টোটো চালিয়েই রাস্তায় বেরিয়ে পড়লেন অরুনীতা-পবনদীপ! গাইলেন অসাধারন গান! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ইন্ডিয়ান আইডল এর মাধ্যমে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজনকে সকলেই চেনেন। সেই মঞ্চ থেকেই এই জুটি দর্শকদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে।বর্তমানে শো শেষ হয়ে যাওয়ার পরেও একসাথে রয়েছেন তারা।

দেশ-বিদেশে নানান ধরনের লাইভ কনসার্ট থেকে শুরু করে একাধিক মিউজিক ভিডিও সবেতেই এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে। মধ্যিখানে এই জুটির প্রেমের সম্পর্ক নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা শুরু হয়েছিল।।

যদিও পরবর্তীতে জানা যায় তাদের মধ্যে কিছু সমস্যা তৈরি হয়েছে। সম্প্রতি পবনদ্বীপের মিউজিক ভিডিওর লঞ্চেও ছিলেননা অরুনিতা।যদিও এই প্রসঙ্গে অরুনিতা নিজের ব্যক্তিগত বাড়ির প্রসঙ্গ কে কারণ হিসেবে জানিয়েছেন। এসব কিছু জল্পনা-কল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় এই দম্পতির একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেল।

ভিডিওতে দেখা যাচ্ছে অরুনিতা এবং পবনদ্বীপ একটি সুন্দর গান গেয়েছেন। ইন্ডিয়ান আইডলের মঞ্চে একটি ডুয়েট গানের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন এই জুটি। এমনকি তাদের গান বিচারকদের এতটাই পছন্দ হয়েছে যে তারা উঠে দাড়িয়ে হাততালি দিচ্ছে।

ইউটিউবের crazytalk tik নামক একটি চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। 8 হাজারের বেশি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন এবং বহু মানুষ এই ভিডিওটিকে পছন্দ করেছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending