প্রায় অর্ধন-গ্ন প্রিয়াঙ্কা, শরীরে নামমাত্র পোশাক, স্বামী নিকের সাথে শ’রীরী হি’ল্লোড়ে মা’তলেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও!

প্রায় অর্ধন-গ্ন প্রিয়াঙ্কা, শরীরে নামমাত্র পোশাক, স্বামী নিকের সাথে শ’রীরী হি’ল্লোড়ে মা’তলেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- হিন্দি সিনেমা জগতে অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রিতে একটি জনপ্রিয় অভিনেত্রী। এর নাম প্রিয়াঙ্কা চোপড়া । প্রিয়াঙ্কা চোপড়া ভিন্ন নজরকাড়া। চরিত্রে ভিন্ন ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছে লক্ষ লক্ষ দর্শকের মন । তার সাথী তৈরি করেছে বড় এক অনুগামী মহল। শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে তিনি উঠে এসেছেন প্রথম সারির অভিনেত্রী দের তালিকায়। এবং সেই অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে ধরে রেখেছে সেই জায়গাতে ।

কৃষ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ঋত্বিক রোশনের সাথে অভিনয় করে যে প্রভাব দর্শকের মধ্যে ফেলে ছিল তা এখনও দগদগে। অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে সেই সময়ে সাড়া ফেলেছিল গোটা নেট দুনিয়ায়। তবে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে বিতর্কে শেষ নেই। এর আগে বিভিন্ন বিষয় নিয়ে সরব হতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে । এবং উঠে এসেছে বিতর্কের মঞ্চে । তবে সেসব কে তিনি কোনদিনই তোয়াক্কা করেননি ।

আমরা জানি প্রিয়াঙ্কা চোপড়ার সাথে নিক এর বিবাহের কথা । তাদের নিজের মুখে সোশ্যাল মিডিয়াতে সবার সামনে তুলে ধরেছিলেন । এবার স্বামীর সঙ্গে দুর্ধর্ষ কায়দায় নাচের ভিডিও হয়েছে ভাইরাল। খুব সম্ভবত কোন অনুষ্ঠান বাড়িতে এই নাচের ভিডিওটি করা হয়েছে । সেখানে পরনের নামমাত্র পোশাক অবস্থায় দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে । এবং স্বামীর নিকের সাথে তিনি অনবরত নেচে চলেছেন । তারই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই রীতিমতো উত্তেজনা ছড়িয়ে নেটদুনিয়াতে । মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল। এর থেকে স্পষ্টভাবে বোঝা যায় যে অভিনয় জগতের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া সামাজিক জীবনে তার বাস্তব চিত্রটা তুলে ধরতে খুব পছন্দ করেন ।

, ,

Leave a Reply

Your email address will not be published.