বিজেপি নেতার স্ত্রীকে ধ’র্ষ’ণের অ’ভি’যোগ তৃণমূল নেতার বি’রুদ্ধে, থানায় দায়ের অ’ভিযোগ!

বিজেপি নেতার স্ত্রীকে ধ’র্ষ’ণের অ’ভি’যোগ তৃণমূল নেতার বি’রুদ্ধে, থানায় দায়ের অ’ভিযোগ!

নিজস্ব সংবাদদাতা: এখনও মেটেনি হাথারাস কা’ন্ডের রেশ। দেশের বিভিন্ন জায়গায় প্রতিনিয়ত হচ্ছে নারী নি’র্যা’ত’নের ঘটনা। এবার সেই ঘটনার পুনরাবৃত্তি হলো বর্ধমান জেলাতে, অ’ভি’যোগের আঙুল রাজ্যের শা’স’কদল তৃণমূলের বি’রু’দ্ধে।

শুক্রবার,এক তৃণমূল কংগ্রেসের (টিএমসি) কর্মীর বি’রু’দ্ধে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার কালনাতে উঠলো ধ’র্ষ’ণের অ’ভি’যোগ। বিজেপি বুথ সভাপতির স্ত্রীকে ধ’র্ষ’ণ করার চেষ্টা করার অ’ভি’যোগ জানানো হয়েছে।

এই ঘটনাটি নিয়ে এখন দুই পক্ষের মধ্যে রাজনৈতিক যু’দ্ধ শুরু করেছে। বিজেপিএর পক্ষ থেকে টিএমসি নেতার বি’রু’দ্ধে ওই মহিলাকে ধ’র্ষ’ণ করার চেষ্টা করেছে বলে অ’ভি’যো’গ করেছে। অন্যদিকে টিএমসি অ’ভি’যো’গগুলি প্রত্যাখ্যান করেছে।

খবর অনুসারে অভিযুক্ত টিএমসি কর্মী, ওই মহিলার বাড়িতে যান। সেই সময় ওই মহিলার স্বামীর বাড়িতে ছিলেন না। পরিস্থিতির সুযোগ নিয়ে তিনি তাকে যৌ’ন হে’ন’স্থা করেন। স্থানীয় লোকজন তাকে উ’দ্ধার করেছিল পরবর্তী সময়ে।

এরপর ওই তৃণমূল কর্মীকে মারধর করা হলে,তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় ক্ষু’ব্ধ হয়ে তৃণমুলের পক্ষ থেকে জোট বেঁ’ধে ক্যাডাররা গিয়ে এই এলাকায় হা’ম’লা করে। তৃণমূলের পক্ষে এই হা’ম’লা’য় নেতৃত্ব দেন তৃণমূলের উপপ্রধান।

বিজেপি আরও অ’ভি’যো’গ করেছে যে টিএমসি কর্মীরা বুথের কর্মকর্তাদের নির্দেশে ভু’ক্তভো’গীদের এবং আশপাশের অন্যান্য বাড়ির বাড়িঘর ভা’ঙ’চুর করেছে। অ’ভি’যুক্ত বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কালনা থানায় উ’ভয় পক্ষের প’ক্ষ থেকে একটি পুলিশ অ’ভি’যো’গ দায়ের করা হয়েছে।