চারদিক ঢেকে রয়েছে সাদা বরফে! তারমধেরই কালো স্লিভলেস পোশাকে দুর্দান্ত নাচেলন সুন্দরী যুবতী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

চারদিক ঢেকে রয়েছে সাদা বরফে! তারমধেরই কালো স্লিভলেস পোশাকে দুর্দান্ত নাচেলন সুন্দরী যুবতী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:পৃথিবীর একেক জায়গার প্রাকৃতিক সৌন্দর্য আলাদা আলাদা রকমের। যদিও এই সব দৃশ্য কখনোই খালি চোখে দেখা সম্ভব নয়। কিন্তু বর্তমানে মানুষের কাছে এটির জন্য বিশেষ ব্যবস্থা করে দিয়েছে সোশ্যাল মিডিয়া।

খুব সহজেই নেট মাধ্যমের সাহায্যে আমরা নানান ধরনের দৃশ্য চোখের সামনে দেখতে পারি। বিশেষত স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আজকাল সোশ্যাল মিডিয়া ব্যবহার মানুষের জন্য খুব সহজ হয়ে গিয়েছে। আমাদের দৈনন্দিন জীবনের উপর প্রাকৃতিক পরিবেশের বিশেষ ভূমিকা রয়েছে।

সম্প্রতি এই প্রাকৃতিক পরিবেশের মধ্যে নাচের ভিডিও তৈরি করে সংবাদ শিরোনামে চলে এসেছেনএক সুন্দরী যুবতী। বরফে ঢাকা প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে ওই যুবতীকে ফিনফিনে স্লিভলেস পোশাক পড়ে উদ্যম নৃত্য করতে দেখা যাচ্ছে। ভিডিওতে ওই তরুণীর নাচ এতটাই সুন্দর হয়েছে যে দর্শকেরা প্রশংসা করতে ক্ষান্ত হননি।

বিশেষত ভিডিওটির প্রাকৃতিক পরিবেশ দর্শকদের বিশেষভাবে আকর্ষণ করেছে। ভিডিওটিতে বরফের চাদরে ঢাকা চারিদিকের মাঝে একটি পুকুরের মধ্যে কিছু হাসকে চলাফেরা করতে দেখা যাচ্ছে। এই দৃশ্যের সঙ্গী হয়েছে তুষারপাত। এককথায় যা এক অনন্য মুহূর্ত।

জানা যাচ্ছে এই যুবতীর নাম neza chowdhuri। বলিউডের জনপ্রিয় একটি গানে নাচ করেছেন তিনি।এর আগেও নিজের ইউটিউব চ্যানেল থেকে বেশ কয়েকটি নাচের ভিডিও শেয়ার করেছেন তিনি যা মুহূর্তেই জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের মধ্যে।

এই ভিডিওটিতে ইতিমধ্যেই দর্শক সংখ্যা প্রায় কয়েক লক্ষ ছাড়িয়ে গিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

,

Leave a Reply

Your email address will not be published.