মহিষাসুর বিতর্কের পর সৌরভের জীবনে ফের বড়ো দুঃখের আগমন! ইতি হল অনিন্দিতার সাথে প্রেমপর্ব

নিজস্ব প্রতিবেদন: বিগত কিছু সময় ধরেই নেটিজেনদের সমালোচনার পাত্র হয়ে রয়েছেন অভিনেতা সৌরভ দাস। প্রসঙ্গত মহালয়া তে অসুর সেজেছিলেন তিনি। আর তাতেই একাংশের হাসির খোরাক হয়েছেন অভিনেতা। তবে এরই মাঝে তার জীবনে আরো একবার দুঃখের খবর শোনা গেল। কি সেই দুঃখের খবর? আসলে ব্রেকআপ হয়ে গিয়েছে তার। দীর্ঘ সময় ধরে অভিনেতা সৌরভ দাস আর অনিন্দিতা বোসের মধ্যে সম্পর্ক ভাঙ্গনের জল্পনা শোনা যাচ্ছিল। এবার সেই জল্পনাতেই শীলমোহর পড়ে গিয়েছে। জানা যাচ্ছে লিভ ইন সম্পর্ক থেকে কয়েক দিন আগেই বাইরে বেরিয়ে এসেছেন তারা।

তবে আশ্চর্যের ব্যাপার কি জানেন একটা সময় সৌরভ দাস বলেছিলেন তিনি অনিন্দিতাকে ছাড়া কখনোই বাঁচতে পারবেন না। তবে সেই সমস্ত কথাই এখন অতীত। যদিও ব্রেকআপের পর জীবনে কোনরকম দুঃখকে জায়গা দিতে রাজি নন সৌরভ। তাই স্পষ্টভাষাতেই তিনি জানিয়েছেন,‘কাজ ছাড়া তাঁর জীবনে আর কোনো অবকাশ নেই। কাউকে দেওয়ার মতো কোনো সময় নেই। সারা বছর লাগাতার শুটিং করার পরেও পুজোর কটা দিন তিনি ছুটি নেননি। সৌরভের মতে, নিজেকে দেওয়ার মতো সময় না থাকলে একটি সম্পর্ককে তিনি সামলাবেন কি করে! সম্পর্কের যত্ন না নিলে অসম্মান হয়’।

অন্যদিকে কাজের কথা বলতে গেলে, বর্তমানে নিজের নতুন ক্যাফে নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছেন অভিনেতা। আসলে কয়েকদিন আগেই অভিনেতার সব্যসাচী চৌধুরী এবং কয়েকজন কাছের বন্ধুদের নিয়ে এই ক্যাফে খুলেছেন তিনি। ব্যবসার ব্যাপারে কিছু না জানলেও সেসব দিকে এবার ধীরে ধীরে হাত পোক্ত করছেন অভিনেতা। এমনকি ক্যাফেতে যে সমস্ত খাবার তৈরি করা হবে সেগুলি রান্না করাও তিনি শিখতে শুরু করে দিয়েছেন। পুজোর সময় পুরো সময়টাই ক্যাফের কাজ শিখতে কাটিয়ে দিয়েছিলেন তিনি।

জানিয়ে রাখি 2017 সাল থেকে লিভ ইন সম্পর্কে আবদ্ধ ছিলেন সৌরভ আর অনিন্দিতা। প্রকাশ্যেই সেই কথা স্বীকার করে নিয়েছিলেন তারা। অনিন্দিতা এর আগে দু-বার বিয়ে ভাঙার ধাক্কা সামলেছেন। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেও বেশিদিন টেকেনি সম্পর্ক। যদিও সৌরভ দাসের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর তাকে আর মুখ খুলতে দেখা যায়নি।

Back to top button