মিমির পর এবার পুজোর অন্তিম মুহূর্তে ঢাকের তালে দুর্দান্ত নেচে মুগ্ধ করলেন অভিনেত্রী মৌনী রায়, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই মানুষের প্রতিভা বিকাশের একটি এমন মাধ্যম যেখানে কিন্তু খুব সহজেই নিজেকে সকলের সামনে তুলে ধরা যায়। পূর্ববর্তী সময়ে নিজের কোন প্রতিভা থাকলে সেটা প্রকাশের জন্য আমাদেরকে টেলিভিশন অথবা রেডিওর উপর নির্ভর করে থাকতে হতো ‌ তবে যুগের পরিবর্তনের সাথে সাথে সেই মাধ্যমেরও পরিবর্তন ঘটে গিয়েছে। লকডাউনের পর থেকেই তৃতীয় বিশ্বের দেশগুলিতে নেট মাধ্যম অত্যন্ত বেশি রকমের জনপ্রিয়তা অর্জন করেছে।

৮ থেকে ৮০ সকলেই কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত সকলেই এখন সোশ্যাল মিডিয়ায় সময় কাটিয়ে থাকেন। তবে এই সোশ্যাল মিডিয়ার ব্যবহারের কিন্তু কিছু ভালো দিকের পাশাপাশি ক্ষতিকর দিকও রয়েছে। অবশ্যই সেই সমস্ত দিক মেনেই নেট মাধ্যম ব্যবহার করা উচিত। তবে তরুণ প্রজন্মের কাছে এই কথার কতটা দাম রয়েছে তা কিন্তু বিশেষভাবে জানা নেই।

আজকাল সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এমন অনেক ছবি বা ভিডিও দেখতে পাওয়া যায় যা আমাদেরকে অবাক করে রেখে দেয়। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার একটি অন্যতম অংশ। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা বলব এমন এক বাঙালি অভিনেত্রীর কথা যিনি অল্প সময়ের মধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে নাম অর্জন করে নিয়েছেন এবং সোশ্যাল মিডিয়ারও তিনি একজন গুরুত্বপূর্ণ অংশ।

হয়তো আপনারা শিরোনাম দেখে বুঝেই গিয়েছেন আমরা কার কথা বলতে চলেছি! আমরা বলতে চলেছি colors টিভির নাগিন ধারাবাহিক খ্যাত মৌনি রায়ের কথা। বছর কয়েক আগেই অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবিতে অভিনয় করে বলিউড ইন্ডাস্ট্রি তে পা রেখেছেন মৌনি রায়। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি কখনো। সম্প্রতি ব্রহ্মাস্ত ছবিতে তার অভিনয় দর্শকদের মন কেড়ে নিয়েছে ব্যাপকভাবে। এই ছবিতে প্রধান হলো নায়িকার চরিত্রে দেখা গিয়েছে মৌনি রায় কে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও কিন্তু অত্যন্ত সক্রিয় মৌনি রায়। প্রায়সময় তার নানান ধরনের ছবি আর ভিডিও নেট মাধ্যমে ঘোরাফেরা করতে দেখা যায়। অনুরাগী সংখ্যার দৌলতে মুহূর্তেই সেই সব জিনিস ভাইরাল হয়ে ওঠে। প্রসঙ্গত উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি মৌনি রায় নাচেও দারুণ এবং মাঝে মধ্যেই তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়৷ এবারও তাই হল৷ এমন কোমর দোলালেন তিনি যে ভক্তরা চোখ ফেরাতে পারল না৷ কদিন আগেই শেষ হয়ে গিয়েছে দুর্গা পুজো।

আর এই দুর্গাপূজো উপলক্ষেই ভাইরাল ভিডিওতে নিজের কাছের মানুষদের সঙ্গে এই বাঙালি কন্যাকে নাচ করতে দেখা গিয়েছে।।তাঁর টানটান ফিগারে এমন কোমরের ঠুমকা দিয়েছেন মৌনি যাতে  কুপোকাৎ তাঁর ভক্তরা৷ মৌনির এই ভিডিও দেখে সকলেই খুব প্রশংসা করেছেন৷ যদিও এটা প্রথমবার নয়, এর আগেও বেশ কয়েকবার নিজের নাচের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন নাগিন খ্যাত এই অভিনেত্রী।

বলিউড ইন্ডাস্ট্রির বাইরেও কিন্তু মৌনি রায়কে অভিনয় করতে দেখা গিয়েছে।গত বছর মৌনির ওয়েব সিরিজ ‘লন্ডন কনফিডেনশিয়াল’ মুক্তি পেয়েছিল, যেখানে তার কাজ দর্শকদের পছন্দ হয়েছে।এর বাইরে, মৌনি বর্তমানে তার একটি মিউজিক ভিডিওর জন্য চর্চায় ছিলেন। এই মিউজিক ভিডিওতে তাঁকে দেখা গিয়েছিল অঙ্গদ বেদীর সঙ্গে।Home Bollywood নামের একটি চ্যানেল থেকে মৌনি রায়ের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

এখনো পর্যন্ত প্রায় 6 মিলিয়ন এর বেশি মানুষ এই ভিডিওটিতে দেখেছেন এবং প্রায় 26 হাজারের বেশি মানুষ এটাকে পছন্দ করেছেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও এই বাঙালি কন্যা মৌনি রায়ের ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।। এই অভিনেত্রীকে আপনাদের কেমন লাগে তা অবশ্যই আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button