নিউজভিডিও

টলিউড ষ্টার প্রসেনজিৎ চ্যাটার্জিকে নিয়ে এবার বড়ো অভিযোগ তুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা ছোট থেকে বড় হয়ে উঠেছি বিভিন্ন স্তর বা মাধ্যমে এর মধ্যে দিয়ে । সেই মাধ্যম গুলোর মধ্যে একটি মাধ্যম হচ্ছে অভিনয় জগত। খুব পরিষ্কার ভাষায় বললে সিনেমা অর্থাৎ ছোটবেলা থেকে আমরা বড় হয়ে ওঠার মাঝে সিনেমাপ্রেমী হয়ে উঠি।। তার সাথে সাথে তৈরি হয়ে ওঠে আমাদের মনে পছন্দের অভিনেতা এবং অভিনেত্রী ।তাদের অভিনয় দক্ষতা কোথাও যেন আমাদেরকে মুগ্ধ করে। যার ফলে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের তুলনায় তাদের স্থান একটা আলাদা ভাবে হয়ে যায় ।

আমি কথাগুলি এই কারণে বললাম কারণ আমাদের ছোটবেলাতে সাথে জড়িয়ে আছে এমন সব বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা যারা এই প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীর থেকেও অনেক অংশে এগিয়ে। তেমনি বাংলা অভিনয় জগতের জনপ্রিয় এক অভিনেতার নাম হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । যাকে আমরা সাধারণত বুম্বাদা বলে চিনি । আমাদের ছোটবেলা অর্থাৎ ৯০ দশকের বাংলা অভিনয় জগতে পরিবর্তন এনেছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে। সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে পড়তে হয়েছে বিভিন্ন সমালোচনাই।

আমরা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবিগুলো দেখলে বুঝতে পারব যে তার বেশ কিছু ডায়লগ আছে যা দর্শকদের আকৃষ্ট করে তার সাথে সাথে উপহাসের পাত্র করে তোলে । ঠিক সেরকমই ফেসবুকে সম্প্রতি একটি লাইভ ভিডিও ভাইরাল হয়েছে যেখানে কটূক্তির শিকার হতে হয়েছে বাংলার এই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে ।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অন্যান্য সব ডায়লগ এর মধ্যে সবথেকে জনপ্রিয় ডায়লগ কি হলো “আমি চুরি করিনি মা ” সেই ডায়লগ বিকৃতি ঘটিয়ে রীতিমত ব্যঙ্গ করা হল একটি ফেসবুক লাইভে । উল্লেখ্য বিষয় সেখানে উপস্থিত ছিলেন শ্রীলেখা মিত্র যিনি নিজেও বাংলা অভিনয় জগতে সাথে যুক্ত।

মা আমি চুরি করিনি বদলে মা আমি কাউকে বাদ দিই নি বলে ব্যঙ্গ করে সৌরভ পালোধি নামে ফেসবুক লাইভ উদ্যোক্তা। যাকে সমর্থন করে শ্রীলেখা মিত্র অ-শ্লী-ল ভ-ঙ্গ করেন ।তার সাথে সাথে হাত এর মিডিল ফিঙ্গার উঠিয়ে রীতিমতো বি-দ্রু-প করেন। তিনি । সম্প্রতি ধরনের ঘটনাটি সমালোচনার সৃষ্টি করেছে প্রচন্ড। তার সাথে সাথে খুব সৃষ্টি করেছে। ক্ষো-ভ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অনুগামীদের মধ্যে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button