নিউজবিনোদনভিডিও

ধুমধাম করে স্বামী রাজ চক্রবর্তীর জন্মদিন পালন করলেন অভিনেত্রী শুভশ্রী! দারুন ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:টলিউডের অন্যতম তারকা দম্পতিদের মধ্যে রয়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। একদিকে যেমন বাংলা টেলিভিশন এর পরিচালক হিসেবে সকলের মনে জায়গা করে নিয়েছেন রাজ; ঠিক তেমনভাবেই অল্প সময়ের মধ্যে নিজের অভিনয় দক্ষতা দিয়ে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন শুভশ্রী।

এই দম্পতির সন্তান জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হিসেবে পরিচিত।প্রায় সময় এই তারকা দম্পতি নিজের সন্তানের নানান ধরনের ভিডিও বা ছবি নেট মাধ্যমে শেয়ার করে থাকেন। দিন কয়েক আগেই ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন।সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে উঠতে দেখা গিয়েছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি অভিজাত ক্লাবে স্ত্রী শুভশ্রীর সাথে জন্মদিন সেলিব্রেট করছেন রাজ চক্রবর্তী। এদিন রাজ চক্রবর্তীর পরনে ছিল কালো রঙের একটি পোশাক।

অন্যদিকে শুভশ্রীর পরনে ছিল লাল রঙের একটি শর্ট ড্রেস। ভিডিওতে দেখা যায় স্ত্রী শুভশ্রী এবং অন্যান্য বন্ধুবান্ধব দের উপস্থিতিতে কেক কাটছেন রাজ। এরপর স্বামী রাজ চক্রবর্তীর উদ্দেশ্যে গান গাইতেও দেখা যায় শুভশ্রীকে।

ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই বেশ আপ্লুত হয়ে পড়েছেন অনুরাগীরা। এই তারকা দম্পতি কে এমনিতেই সকলে পছন্দ করে থাকেন। চাইলে আপনারাও রাজ এবং শুভশ্রীর এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

যদি আপনি এই তারকা দম্পতি কে পছন্দ করে থাকেন সেক্ষেত্রে আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে অবশ্যই একটি মন্তব্যের মাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button