পরনে টুকটুকে লাল পোশাক, ভাইরাল গানে দুর্দান্ত নেচে ‘দিদি নং 1’ -এর স্টেজে আগুন লাগলেন অভিনেত্রী সন্দীপ্তা সাহা! তুমুল ভাইরাল ভিডিও।

পরনে টুকটুকে লাল পোশাক, ভাইরাল গানে দুর্দান্ত নেচে ‘দিদি নং 1’ -এর স্টেজে আগুন লাগলেন অভিনেত্রী সন্দীপ্তা সাহা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:টেলি দুনিয়া থেকে শুরু করে বড় পর্দার সব জায়গাতেই নিজের অভিনয়ের জাদু বিস্তার করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। পর্দাতে সাধারণত সাধাসিধে মেয়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে তিনি অত্যন্ত প্রানবন্ত। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় তিনি। অভিনেত্রীর নেট মাধ্যমে ফলোয়ার সংখ্যা কম নয়। মুহুর্তেই তার শেয়ার করা যেকোনো জিনিস ভাইরাল হয়ে ওঠে।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর অনুষ্ঠানে গিয়েছিলেন সন্দীপ্তা। সেখানে উপস্থিত হয়েই নাচে মেতে উঠলেন অভিনেত্রী।উল্লেখ্য দিন কয়েক আগেই দিদি নাম্বার ওয়ান এর নতুন সিজন শুরু হয়েছে।

আর সেখানে উপস্থিত হয়ে জনপ্রিয় বলিউড সং চাকা চাকে নাচ করলেন সন্দীপ্তা। নাচ করার সময় তার পরনে ছিল লাল রঙের আনারকলি ও হলুদ ওরনা। অভিনেত্রী সারা আলি খানের সিগনেচার স্টেপ কে রীতিমত হুবহু নকল করেছেন সন্দীপ্তা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া থেকে এই নাচের ভিডিও টি শেয়ার করতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৫০ হাজারের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন।

ভিডিওটি পছন্দ করেছেনপ্রায় 30 হাজার মানুষ।কমেন্ট বক্সে অনেকেই অভিনেত্রীকে সেরা নৃত্যশিল্পী বলে উল্লেখ করেছেন।চাইলে আপনারাও সন্দীপ্তা সেন এর নাচের এই অসাধারণ ভিডিওটি দেখে নিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

,

Leave a Reply

Your email address will not be published.