ঢাকের তালে বোনেদের সাথে ধুনুচি নাচে মাতলেন অভিনেত্রী রানী মুখার্জি, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বাণিজ্য নগরী মুম্বাইয়ের দুর্গাপুজো মানেই কিন্তু মুখোপাধ্যায় বাড়ির দুর্গাপুজো। মুখোপাধ্যায় তথা মুখার্জি বাড়ির পুজো বলতে আমরা তাদের কথা বলছি নিশ্চয়ই আপনাদের বুঝতে খুব একটা অসুবিধা হচ্ছে না। আমরা বলছি রানী—কাজল তথা অয়ন মুখোপাধ্যায়ের বাড়ির দুর্গা পুজোর কথা। মুম্বাইয়ের সবথেকে পুরনো তথা অভিজাত দুর্গা পূজার মধ্যে কিন্তু এই দুর্গা পুজোকেই আমরা ফেলতে পারি।। চলতি বছরেও কিন্তু বেশ জাকজমক সহকারে মুখার্জি বাড়ির পুজো অনুষ্ঠিত হয়েছে।

পুজোর এই কয়েকটা দিন অনেক বলিউড তারকাকেই কিন্তু এই বাড়িতে দেখা যায় রানী মুখার্জি এবং কাজলের সঙ্গে।উল্লেখ্য, এবছর ৭৬ বছরে পা দিলো মুখার্জী পরিবারের এই পুজো। দেশে স্বাধীনতার বছরেই শুরু হয়েছিল ‘নর্থ বম্বে সর্বজনীন’ এর এই দুর্গাপূজা। বর্তমানে এই পুজোর আয়োজন হয় অয়ন মুখোপাধ্যায়ের বাবা দেব মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানে। যিনি কিনা সম্পর্কে কাজল ও রানি মুখোপাধ্যায়ের কাকা হন। অতিমারীর জন্য গত ২ বছর পুজোর আয়োজনের কলেবরে ভাঁটা পড়লেও এবার জমজমাট আয়োজন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে মুখার্জি বাড়ির পুজোর একটি ভিডিও যেখানে বেশ কিছু অসাধারণ দৃশ্য দেখা যাচ্ছে। যেমন এক দৃশ্য দেখা যাচ্ছে সবুজ রঙের শাড়ি পড়ে সকলের সঙ্গে জমিয়ে ধুনুচি নাচে অংশগ্রহণ করেছেন অভিনেত্রী রানী মুখার্জি। এদিন রানী মুখার্জির সঙ্গে ছিলেন তার বোন শ্রাবণীও। রানী মুখার্জির এই ধুনুচি নাচের ভিডিও নেট মাধ্যমে বিশাল ভাইরাল হয়ে উঠেছে। যদিও ভিডিওর এক অংশে লাল কুর্তা পরিহিত এক ব্যক্তির সঙ্গে হ্যান্ডশেক করার পরে রানী মুখার্জি স্যানিটাইজ করে নেওয়ায় অনেকেই তাকে কটাক্ষ করতে ছাড়েননি।

যদিও কিছু মানুষ ব্যাপারটা খুব একটা খারাপ চোখে দেখেননি। কারণ এখনও পর্যন্ত করোনাভাইরাস সম্পূর্ণরূপে শেষ হয়ে যায়নি।পাশাপাশি মুখার্জি বাড়ির পুজোতে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী কাজল এবং তার পরিবারও। অষ্টমী আর নবমীর দিন মুখার্জি বাড়ির পুজোয় দর্শনার্থীদের রীতিমত পাত পেরে ভোগ খাওয়ানো হয়ে থাকে। এদিন সেখানেই সমস্ত দর্শনার্থীদের ভোগ পরিবেশন করতে দেখা গিয়েছিল কাজলের ছেলেকে।

সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। যুগের ভোগ পরিবেশন করার ভিডিও পোস্ট করে কাজল লিখেছিলেন, “ভীষণ গর্বিত। আমার ছেলে পুজোয় ভোগ পরিবেশন করছে। ভুলচুকও হয়েছে কিছু! তবে ঐতিহ্য ধরে রেখেছে। আশীর্বাদ করুন। গর্বিত মা।” প্রসঙ্গত উল্লেখ্য মুখার্জী বাড়ির পুজোর সঙ্গে আলাদাই আবেগ জড়িয়ে রয়েছে। চিরাচরিত সেলেব সুলভ আচরণ ছেলে এই কয়েকদিন যেন সকলেই হয়ে ওঠেন আদ্যোপান্ত বাঙালি।

একেবারে ট্র্যাডিশনাল লুকে দেখা যায় সকলকেই। ঠিক যেমনটা এবারে কাজল এবং রানী মুখার্জিকে দেখা গিয়েছিল শাড়িতে অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় ধরা দিয়েছিলেন লাল রঙের পাঞ্জাবিতে। সোশ্যাল মিডিয়ার কোন ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে অয়ন মুখার্জির সঙ্গে খোশ গল্পে মেতে উঠেছেন কাজল আবার কোন ভিডিওতে দেখা যাচ্ছে রানী মুখার্জির সঙ্গে ছবিতে পোজ দিতে ব্যস্ত তিনি। সবমিলিয়ে জমজমাট মুখোপাধ্যায় বাড়ির এই দুর্গাপুজো।

Back to top button