উষ্ণ নাচে ফের সোশ্যাল মিডিয়া কা’পালেন অভিনেত্রী নোরা ফাতেহি, মুহূর্তে ভাইরাল ভিডিও!

উষ্ণ নাচে ফের সোশ্যাল মিডিয়া কা’পালেন অভিনেত্রী নোরা ফাতেহি, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: বলিউডের সুন্দরী ডিভা, নোরা ফাতেহি সম্প্রতি ইনস্টাগ্রামে তার পাঞ্জাবি গানের সংবেদনা গুরু রন্ধাওয়া এর সঙ্গে নাচের রিহার্সাল এর বিহাইন্ড-দ্য সিন (বিটিএস) ভিডিও আপলোড করেছেন। এই ভিডিও সোশাল মিডিয়ায় আদার পরেই আলোড়ন ফেলেছে সকলের মধ্যে।

মূলত, দুজনে ‘নাচ মেরি রানি’ শিরোনামে একটি নতুন গানের জন্য একসাথে ভিডিও তে আসছেন। এই ট্র্যাকটি প্রকাশের আগে নোরা বিটিএস নাচের ভিডিওটি আপলোড করেছেন। এই ভিডিওটি এখন ইন্টারনেটে প্রচুর ভাইরাল হয়েছে।

ভিডিও পোস্টের ক্যাপশনে নোরা ফাতেহি জানিয়েছেন, মজা করে বলেছেন কেউ এই ভিডিওটি লিক করে দিয়েছে এবং অফিসিয়াল রিলিজ এর আগে এটাকে হিট করার আবেদন জানিয়েছেন। তিনি আরো বলেছেন সবাই যেনো এই নাচের মুভমেন্টে ভিডিও আপলোড করে সাপোর্ট করেন।

ইনস্টাগ্রামে নোরার বিশাল ফ্যান বেস রয়েছে। তার ‘দিলবার’, ‘কামারিয়া’, ‘ও সাকি সাকি’ এবং ‘গারমি’র মতো কয়েকটি ব্লকব্লাস্টার গান রয়েছে। সময়ের সাথে নোরাও প্রযোজক এবং গায়ক হিসাবে পরিণত হয়েছে। বিখ্যাত তানজানিয়ান সংগীতশিল্পী রায়ভানির সহযোগিতায় তাঁকে ‘পেপিতা’তে দেখা গেছে। তাঁকে রেমো ডি’সুজার ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’তে সর্বশেষ দেখা গিয়েছিল যে সিনেমায় বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

, ,

Leave a Reply

Your email address will not be published.