নিউজভিডিও

পিঙ্ক শর্ট স্কার্টে লন্ডনের খোলা রাস্তায় তুমুল নাচ সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- দীর্ঘদিন করোনা লকডাউন এর জন্য কার্যত বন্ধ ছিল টলিপাড়া। সেই সূত্রে কর্মহীন ছিলেন অভিনেতা অভিনেত্রীরা। সেই সুযোগকে পুরোদমে কাজে লাগিয়েছে অভিনেতা- অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে । তারপরও অনুগামীদের প্রতি একটা দায়বদ্ধতা তাদের থেকে থাকে এবং সেই সূত্রে তারা তাদের জীবনে বিভিন্ন মুহূর্তগুলো ধরেছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেগুলি এর আগে বিভিন্ন সময়ে ভাইরাল হয়েছে এবং নজর কেড়েছে নেটদুনিয়া নেটিজেনদের ।

তবে আবার শুরু হয়েছে টলিপাড়ার কাজ । লাইট ক্যামেরার মধ্যে আবার জীবন অতিবাহিত করতে চলেছে অনেক অভিনেতা-অভিনেত্রী । সেই তালিকা থেকে বাদ পড়েনি সংসদ তথা বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী ও । তার আগামী ছবির শুটিংয়ের কাজে তিনি আপাতত পাড়ি দিয়েছেন লন্ডনে । এবং সেখানে রাস্তার মাঝে একটি শুটিং এর দৃশ্য তিনি তুলে ধরেছেন তার অনুগামীদের মাঝে।

সম্প্রতি লন্ডনের রাস্তায় অভিনেত্রীকে মিনি স্কার্ট পরে নাচতে দেখা গেল । আসলে কোরিওগ্রাফারের নির্দেশমতো শুটিং এর দৃশ্য হিসেবে মিনি স্কার্ট এবং ডেনিম জিন্স পড়ে অভিনেতা জিৎ এর সাথে লন্ডনে ঝকঝকে রাস্তায় কোমর দোলালেন বাংলা অভিনেত্রী । সেই ভিডিও তিনি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। মুহূর্তের মধ্যে ভিডিওটি হয়েছে ভাইরাল । আগের রূপে প্রিয় অভিনেত্রী কে দেখতে পেয়ে খুশি তার অনুগামীরা।

তবে এর পাশাপাশি জানিয়ে রাখি লন্ডনে নিজের পরবর্তী ছবির শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন নুসরাত জাহান । একই শহরে মিমি এবং নুসরাত আছে এবং সেই সুযোগকে তারা কাজে লাগিয়েছে। সম্প্রতি তারা তাদের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন তাদের দুজনকার। যাকে ঘিরে শুরু হয়েছিল বি-ত-র্ক । আপাতত মিমি চক্রবর্তী হাতে তিনটি ছবি মুক্তি পেতে চলেছে । ড্রাকুলা স্যার, এস এস কলকাতা ,এবং বাজি । ধীরে ধীরে সুস্থ স্বাভাবিক জীবন যখন হচ্ছে তখনই বাজিমাত করে দিতে চলেছেন মিমি চক্রবর্তী পরপর তিনটি ছবি উপহার দিয়ে ।

https://www.instagram.com/p/CGPsk-UBSvm/?utm_source=ig_web_copy_link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button