নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

হলুদ শাড়িতে সে’ক্সি লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী মধুমিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- ঈশিকা একথা অস্বীকার করার কোন জায়গা নেই যে সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের সবথেকে ধারালো অস্ত্র যা যেকোনো সময় যেকোনো মানুষের মনে আনতে পারে প্রতিক্রিয়া। এর আগেও আমরা দেখেছি সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন স্তরের মানুষেরা উঠে এসেছেন আমাদের সামনে। এবং তুলে ধরেছেন তাদের প্রতিভা কে । কখনো গান কখনো নাচ বা কখনো অন্য কোন শিল্পকলা তুলে ধরেছেন অনেকে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে সেই মানুষ যদি হয় তারকা তাহলে তার কোন কথাই নেই ।

এমনিতেই অভিনেত্রীদের একটা বড় সংখ্যক ফ্যান ফলোয়ার্স থেকে থাকে। যাকে বাংলায় বলে অনুগামী মহল । সেই অনুগামী মহলে কে কাজে লাগিয়ে রীতিমতো তাদের প্রতিটি ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে । তবে সম্প্রতি এরকম একটি ছবিভাইরাল হয়েছে এক অভিনেত্রীর । নাম মধুমিতা সরকার ।

বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই মিষ্টি পাখি কুমারী ঘোষ দস্তিদার সালোয়ার পড়ার লুক থেকে হঠাৎই স্টাইলিশ মধুমিতার সফর ছিল বেশ কঠিন। সেই শান্ত শিষ্ট পাখি এখন মাঝে মধ্যেই ধরা দেয় বোল্ড মেজাজে । প্রসঙ্গত উল্লেখ , বেশ কিছুদিন ধরে একটু বেশি ভাবে সক্রিয় সোশ্যাল মিডিয়ায় বাংলার এই অভিনেত্রী । চেনা ছক ভে-ঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী বাংলা অভিনেতা ও পরিচালক সৌরভের সাথে বিয়ে এবং বিচ্ছেদ ঘটেছে মধুমিতার। তবে সে ব্যাপারে তিনি খোলামেলা জবাব দিয়েছেন এক সাংবাদিক সাক্ষাৎকারে। তিনি বরাবরই সোজা কথা স্পষ্টভাবে বলতে পছন্দ করেন ।

এই মধুমিতা সরকার কে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবিতে বিভিন্ন মেজাজে দেখতে পাওয়া যায় । বেশিরভাগ ক্ষেত্রে সাহসী ফটোশুট করতে পিছুপা হন না এই বাংলার অভিনেত্রী । তবে সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় যা রীতিমতো ঘুম কেড়েছে এ প্রজন্মের যুবকদের। উত্তেজনার পারদ চরিয়েছে নেটিজেনদের মনে । সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। সেখানে একটি হলুদ শিফনের শাড়ি পরে আছেন তিনি। শাড়িতে সোনালি জড়ির বুটির কাজ। স্লিভলেস ব্লাউজ।

‘বে-দরদি রাজা,  যারা পাশ তো আজা’ গানে নাচ করছেন মধুমিতা সরকার। এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন , ‘দেশি মুড চালু।’ শাড়িতে নতুন রূপে ধরা দিয়েছেন তিনি। তাঁর এই ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে ভিডিওটি দেখে নিন অনেকে । মন্তব্যে এসেছে প্রচুর কৌতুহল ।

https://www.instagram.com/p/CGZWyYtJTRO/?utm_source=ig_web_copy_link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button