নিউজবিনোদন

৪৪’ এ পা দিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য! মধ্যরাতে স্বামী এবং বন্ধুবান্ধবদের নিয়ে জমিয়ে জন্মদিন পালন অভিনেত্রী অপরাজিতা আঢ্যের।

নিজস্ব প্রতিবেদন:টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে রয়েছেন অপরাজিতা আঢ্য। ছোট পর্দা থেকে শুরু করে বড়পর্দা সব জায়গাতেই সমান বিচরণ তার। বর্তমানে বেশ কিছু ওয়েব সিরিজেও জমিয়ে অভিনয় করছেন তিনি।

যেকোনো চরিত্রে তার সহজ এবং সাবলীল অভিনয় খুব সহজেই দর্শকদের নজর কাড়ে। সম্প্রতি 44 বছরে পা দিয়েছেন এই অভিনেত্রী। 44 তম জন্মদিন উপলক্ষে অভিনেত্রীর স্বামী মধ্যরাতে একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন।

ভাইরাল ছবিতে দেখা যায় হ্যাপি বার্থডে লেখা বেলুন দিয়ে ঘর সাজানো হয়েছিল। এছাড়াও আনা হয়েছিল একাধিক কেক।এই সারপ্রাইজ পার্টির বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

ছবিতে লাল রঙের একটি গাউনে দেখা যাচ্ছে তাকে। ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,” কান্না দিয়ে নয়, হাসির সাথে বাঁচতে শেখা উচিত। বয়স গোনো বছর দিয়ে নয়, বন্ধু দিয়ে”।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমান অ্যাক্টিভ এই অভিনেত্রী। অভিনেত্রীর এই শেয়ার করা পোস্ট তাই মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। প্রসঙ্গত বর্তমানে জি বাংলার নতুন ধারাবাহিক লক্ষী কাকিমা সুপারস্টার এর প্রধান চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা।

খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের বিশেষভাবে নজর কেড়েছে। যদি আপনারও এই ধারাবাহিকটি দেখার ইচ্ছে হয়ে থাকে সে ক্ষেত্রে নজর রাখুন জি বাংলার পর্দায়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button