রাস্তার মাঝে পেখম তুলে অসাধারণ নাচ ময়ূরের, মুহূর্তে দুর্দান্ত মুহূর্তের সাক্ষী থাকলো বেশ কিছু মানুষ, ভাইরাল ভিডিও

রাস্তার মাঝে পেখম তুলে অসাধারণ নাচ ময়ূরের, মুহূর্তে দুর্দান্ত মুহূর্তের সাক্ষী থাকলো বেশ কিছু মানুষ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- আমরা সোশ্যাল মিডিয়াতে অনেক কিছু ভাইরাল হতে দেখি। কখনো নাচ তো কখনো গান ।এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে মানুষের সামনে উঠে আসে থেকে বিভিন্ন স্তরের মানুষরা । নিজের প্রতিভাকে তুলে ধরার এক অভিনব প্ল্যাটফর্ম হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যে আপনাকে তুলে ধরতে পারে পৃথিবীর আনাচে-কানাচে। কিন্তু এর পাশাপাশি শরীরে ময়ূরের নাচ ও যে ভাইরাল হতে পারে সেটা এর আগে হয়তো কারো জানা ছিল না । তবে এমনটা সম্প্রতি ঘটে যে সোশ্যাল মিডিয়াতে ।

ময়ূর আমাদের জাতীয় পাখি। সেই সূত্রে হোক বা তার সৌন্দর্য তার কারণেই হোক আমাদের সকলের কাছে পাখিদের তালিকায় স্থান সবার উপরের দিকে তার । এই মুহূর্তে আমাদের সবার এত পছন্দ হয়ে থাকে কারণ তার নাচের এর জন্য। অসম্ভব সুন্দর কায়দায় নিজের পেক্ষম গুলি মেলে সুন্দর নাচ করে ময়ূর । যা আমরা হয়তো সোশ্যাল মিডিয়া বা টিভি চ্যানেলে দেখে থাকি । কিন্তু মাঝ রাস্তায় ময়ূরের নাচ হয়তো সোশ্যাল মিডিয়াতে খুব কমই দেখা গেছে ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুটি ময়ূর রাস্তার মধ্যে আছে এবং হঠাৎই আচমকাই তারা নাচ শুরু করে দেয় পেখম তুলে। অসম্ভব সুন্দর দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন রাস্তায় থাকা এক যাত্রী এবং পরবর্তীকালে তা ফেসবুকের মাধ্যমে এলে মুহূর্তের মধ্যে হয় ভাইরাল। জঙ্গলমহল নামে একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে । ইতিমধ্যে এই ভিডিওটি দেখে নিয়েছেন প্রচুর সংখ্যক মানুষ। করেছেন মন্তব্যও । তার সাথে রয়েছে কৌতূহল ও । যদি এই বিরল দৃশ্য এখনও পর্যন্ত আপনি না দেখে থাকেন তাহলে এখনি গিয়ে তা দেখে আসুন ।

,

Leave a Reply

Your email address will not be published.